মেইন ম্যেনু

ঢাকা-আরিচা ও নবীনগর-চন্দ্রা মহাসড়কে যান চলাচলে ধীর গতি

টিপু সুলতান (রবিন), সাভার প্রতিনিধি : সাভার ও আশুলিয়ার বিভিন্ন বাসষ্ট্যান্ড এলাকায় যাত্রী ও যানবাহনের চাপ বৃদ্ধি পাওয়ায় যান চলাচলে ধীর গতি।

শুক্রবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের হেমায়েতপুর বাসষ্ট্যান্ড,সাভার বাজার বাসষ্ট্যান্ড, নবীনগর বাসষ্ট্যান্ডও নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল ত্রিমোড়, ইপিজেড,বলিভদ্রও জিরানী বাজার বাসষ্ট্যান্ড এলাকায় যান চলাচলে ধীর গতি লক্ষ্য করাগেছে।

765

এছাড়াও টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের সংযোগ স্থল বাইপাইল ত্রিমোড় এলাকায় ঈদে ঘরমুখো মানুষের চাপ বৃদ্ধি পেয়ে বাইপাইল ও আশপাশের এলাকায় হালকা যানজটের সৃষ্টি হয়েছে।

পুলিশ ও পরিবহন শ্রমিকরা জানায়, বৃহস্পতিবার দুপুরের পর থেকে শিল্পাঞ্চলের অধিকাংশ পোশাক কারখানায় ঈদের ছুটি শুরু হলে বৃহস্পতিবার বিকাল থেকে শিল্পাঞ্চল ছাড়তে শুরু করে হাজার হাজার পোশাক শ্রমিকসহ ঘরমুখো মানুষ।

76

হঠাৎ ঘরমুখো মানুষের চাপ বৃদ্ধি পাওয়ায় এই পরিস্থিতির সৃষ্টি হয়। পরবর্তীতে আজ শুক্রবার দুপুরের পর থেকে এই চাপ আরও বেড়ে যেতে পারে বলে আশঙ্কা স্থানীয়দের।

এদিকে, ঘরমুখো মানুষদের নির্বিগ্নে বাড়ি পৌছে দিতে ট্রাফিক পুলিশ, হাইওয়ে পুলিশ ও থানা পুশিল নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছে।






মন্তব্য চালু নেই