মেইন ম্যেনু

ঢাকা কলেজে ওয়াফাই জোনের উদ্বোধন

ঢাকা কলেজের শিক্ষার্থী ও শিক্ষকদের জন্য ওয়াই-ফাই সেবা চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। সাশ্রয়ী ও সহজলভ্য ওয়াই-ফাই সেবাটি বৃহস্পতিবার সকালে ঢাকা কলেজ চত্বরে উদ্বোধন করা হয়। ঢাকা কলেজের শিক্ষক লাউঞ্জ, লবি, কম্পিউটার ল্যাব, ক্যান্টিন, খেলার মাঠ, হলের ডাইনিং এবং কলেজ হোস্টেলের সড়ক এলাকায় পাওয়া যাবে রবির ওয়াই-ফাই সেবা।
ইতোমধ্যে ঢাকা কলেজের সকল শিক্ষককে রবি সংযোগ দেয়া হয়েছে। একাদশ শ্রেণীতে ভর্তি হওয়া এক হাজার ১৫০ জন শিক্ষার্থীকে তাদের ক্লাস রোল নাম্বারের সঙ্গে মিলিয়ে নতুন রবি সংযোগ দেওয়া হবে। পর্যায়ক্রমে সব শিক্ষার্থীকে রবি সংযোগ দেওয়া হবে। এ সব সংযোগ ব্যবহার করে তারা রবি ওয়াই-ফাই ব্যবহার করতে পারবেন। প্রমোশন চলাকালে রবি গ্রাহকরা বিনামূল্যে ওয়াই-ফাই সেবা ব্যবহার করতে পারবেন। প্রত্যেক গ্রাহক দিনে ৫০০ মেগাবাইট ইন্টারনেট ব্যবহার করতে পারবেন যার স্পিড হবে দুই মেগাবাইট।
অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। বিশেষ অতিথি ছিলেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, শিক্ষা সচিব নজরুল ইসলাম খান, ঢাকা কলেজের অধ্যক্ষ অধ্যাপক তুহিন আফরোজা আলম, উপাধ্যক্ষ অধ্যাপক মোয়াজ্জেম হোসাইন মোল্লা ও রবি আজিয়াটা লিমিটেডের চিফ অপারেটিং অফিসার (সিও) মাহতাব উদ্দিন আহমেদ।






মন্তব্য চালু নেই