মেইন ম্যেনু

ঢাকা কলেজে ছাত্রলীগ নেই : সোহাগ

নিজেদের ছাত্রলীগ পরিচয় দিয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঢাকা কলেজে একাধিকবার সংঘর্ষ হলেও কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ বলছেন, ওরা ছাত্রলীগের কেউ না। ঢাকা কলেজে ছাত্রলীগের কোনো কার্যক্রম নেই।

বৃহস্পতিবার দিবাগত রাতে ঢাকা কলেছে ছাত্রলীগের দু’পক্ষে সংঘর্ষের পরিপ্রেক্ষিতে শুক্রবার কেন্দ্রীয় ছাত্রলীগের দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা স্বাক্ষরিত এক জরুরি সংবাদ বিজ্ঞপ্তি দেয়া হয়েছে। এ প্রসঙ্গে জানতে চাইলে সংগঠনটির সভাপতি এমন মন্তব্য করেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ঢাকা কলেজ শাখার কমিটি দীর্ঘদিন আগেই বিলুপ্ত করা হয়েছে এবং সেখানে বাংলাদেশ ছাত্রলীগের সকল কার্যক্রম বন্ধ রয়েছে। ঢাকা কলেজের কোনো বিশৃঙ্খলায় ছাত্রলীগের নাম ব্যবহার না করার জন্য সাংবাদিকদের অনুরোধ জানানো হয়েছে।

এ বিষয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগের সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঢাকা কলেজে ছাত্রলীগের কেউ নেই। যারা বিশৃঙ্খলা সৃষ্টি করছে তারা ছাত্রলীগের কেউ না।

ঢাকা কলেজে কমিটি নেই কিন্তু কর্মীরাতো রয়েছেন- এমন প্রশ্নে তিনি বলেন, আমাদের কাছে যারা আসেন তারা সবাই ছাত্রলীগের এমনটা ঠিক নয়। এদের মধ্যে সাধারণ ছাত্ররও রয়েছে। ওরা সাধারণ ছাত্র।

উল্লেখ্য, ২০১৩ সালের ৩০ নভেম্বর ঢাকা কলেজের সাধারণ শিক্ষার্থী আসাদুজ্জামান আল ফারুক হত্যাকাণ্ডের ঘটনায় পল্লব-সুইম কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। পাশাপাশি এই ঘটনায় কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকসহ ৭ জনকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়।






মন্তব্য চালু নেই