মেইন ম্যেনু

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বাসে ডাকাতি : আহত তিন

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের কদিম ধল্যা নামক স্থানে বাসে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকতদের ধারালো অস্ত্রের আঘাতে তিন যাত্রী গুরুতর আহত হয়েছেন।

আহতদের প্রথমে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তাদের মধ্যে দুইজনের অবস্থার চরম অবনতি ঘটে। পরে, এক জনকে ঢাকা ও অপর জনকে টাঙ্গাইল সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আহতরা হলেন ইউনাইটেড এয়ার ওয়েজের এয়ারক্রাফট ম্যাকানিক নজরুল ইসলাম (২৮), রবি মিয়া (৪৫) ও সাখাওয়াত হোসেন (২৯)। এদের সবার বাড়ি মির্জাপুর উপজেলার কদিম ধল্যা ও বানিয়ারা গ্রামে।

জানাগেছে, বৃহস্পতিবার ভোর ৪টার দিকে কালিয়াকৈর ফুলবাড়িয়া মাওনা কেপি নামে ঢাকাগামী একটি বাসে মহাসড়কের ধল্যা স্ট্যান্ড থেকে ওই তিন যাত্রী ঢাকা যাওয়ার উদ্দ্যেশে বাসটিতে উঠেন। তারা ছাড়া ওই বাসটিতে চালক ও হেলপারসহ যাত্রীবেশী ৭/৮জন ডাকাত ছিল।

এসময় বাসটি ধল্যা থেকে ছাড়ার পর যাত্রীবেশী ডাকাতরা ধারালো অস্ত্র দিয়ে নজরুল ইসলাম, রবি মিয়া ও সাখাওয়াতকে এলাপাথারি কুপিয়ে সর্বস্ব লুটে নিয়ে দুইজনকে মহাসড়কের মির্জাপুর বাইপাস এলাকায় ও অপরজনকে মা সিএনজি স্টেশনের পাশে ফেলে রেখে বাস নিয়ে চম্পট দেয়।

এলাকাবাসী তাদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। ভর্তিকৃতদের মধ্যে রবি মিয়া ও সাখাওয়াতের অবস্থার অবনতি হলে তাদের ঢাকা ও টাঙ্গাইল সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে জানা গেছে।

এ ব্যাপারে; মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ডাকাতির ঘটনার বিষয়ে পুলিশ অবগত নয়।






মন্তব্য চালু নেই