মেইন ম্যেনু

ঢাকা টেস্টে বাংলাদেশের অপরিবর্তিত একাদশ!

সৌম্য সরকারকে চট্টগ্রাম টেস্টে না রাখায় অনেকেই অবাক হয়েছিলেন! ওয়ানডে সিরিজের সেরা পারফর্মার মাঠের বাইরে থাকবে তা অনেকেই চিন্তা করতে পারেননি। টিম ম্যানেজম্যান্টও অনেক হিসেব-নিকেষ করে সৌম্যকে একাদশের বাইরে রেখেছিল। যাতে সফল টিম ম্যানেজমেন্ট।

চট্টগ্রাম টেস্টে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বাংলাদেশ দূর্দান্ত পারফরম্যান্স করায় ঢাকা টেস্টে একাদশ পরিবর্তনের কোনো সম্ভাবনা নেই। অপরিবর্তিত একাদশ ঢাকায় খেলবে, এমনটি ধারণা দিয়েছেন দলপতি মুশফিকুর রহিম।

বুধবার এক প্রশ্নের জবাবে মুশফিক বলেন,‘আমাদের কম্বিনেশনে পরিবর্তনের সম্ভাবনা আছে বলে মনে হয় না। কারণ শেষ টেস্টে যে একাদশ খেলেছে, সবাই যার যার জায়গায় ভালো খেলেছে। সে দিক থেকে চিন্তা করলে পরিবর্তনের সম্ভাবনা কম। আবার আমাদের যেহেতু পাঁচজন স্পিনার আছে সে দিক থেকে চিন্তা করে একজন পেসার বা একজন ব্যাটসম্যান সেরা একাদশে ঢুকেও যেতে পারে। যদি আমরা আরো চিন্তা করি, সে ক্ষেত্রে হয়তো এই পরিবর্তনটা আসবে । আপাতত অবশ্য পরিবর্তনের কোনো চিন্তা নেই।’

ঢাকা টেস্টের সম্ভাব্য একাদশ : মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুমিনুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, তাইজুল ইসলাম, মোহাম্মদ শহীদ, জুবায়ের হোসেন লিখন ও মুস্তাফিজুর রহমান।






মন্তব্য চালু নেই