মেইন ম্যেনু

ঢাকা থেকে বাড়ি ফেরা কলেজছাত্রীকে রাতভর ধর্ষণ

মাসুদ আলম, কুমিল্লা প্রতিনিধি:  কুমিল্লায় বাড়ি থেকে তুলে এনে এক কলেজছাত্রীকে ধর্ষণ করে দুই ব্যক্তি মিলে। এ ঘটনায় ধর্ষণের শিকার কলেজছাত্রী বাদী হয়ে বৃহস্পতিবার চৌদ্দগ্রাম থানায় ওই দুই ধর্ষকের নামে মামলা দায়ের করেছেন। পরে পুলিশ ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য বিকেলে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

জেলার চৌদ্দগ্রাম উপজেলার বাতিশা ইউনিয়নের সোনাপুর গ্রামে বুধবার রাতে ওই কলেজ ছাত্রী ধর্ষণের শিকার হন। মামলার আসামিরা হলেন, একই গ্রামের আবদুর রবের ছেলে শাহ আলম (২৫) ও আবদুল খালেকের ছেলে নাজমুল (২৩)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জেলার চৌদ্দগ্রাম উপজেলার সোনাপুর গ্রামের বাসিন্দা ওই ছাত্রী ঢাকার একটি কলেজে লেখাপড়া করেন। গত মঙ্গলবার তিনি ঢাকা থেকে বাড়ি আসেন। বুধবার রাত সাড়ে ১০টার দিকে ওই ছাত্রী বাড়ির পার্শ্ববর্তী ঘর থেকে নিজের ঘরে ফেরার পথে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা গামছা দিয়ে চোখ-মুখ বেঁধে তাকে তুলে নিয়ে রাতভর ধর্ষণ করে পালিয়ে যায়।

এ ঘটনায় বৃহস্পতিবার ওই ছাত্রী বাদী হয়ে সোনাপুর গ্রামের আবদুর রবের ছেলে শাহ আলম (২৫) ও আবদুল খালেকের ছেলে নাজমুলকে (২৩) আসামি করে চৌদ্দগ্রাম থানায় মামলা দায়ের করেন।

এব্যাপারে চৌদ্দগ্রাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফরহাদ জানান, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য গতকাল বিকেলে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া আসামিদের গ্রেফতারের জন্য চেষ্টা অব্যাহত আছে।






মন্তব্য চালু নেই