মেইন ম্যেনু

ঢাকা-বরিশাল রুটে যাত্রা শুরু করেছে নভো এয়ার

কল্যাণ কুমার চন্দ, বরিশাল: ঢাকা-বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা শুরু করেছে বেসরকারি বিমান সংস্থা নভো এয়ার। শনিবার সকালে প্রথম দিনের ফ্লাইটের মধ্যদিয়ে বরিশাল-ঢাকা আকাশপথে পাখা মেলেছে নভো এয়ার।

নভো এয়ারের বরিশাল শাখার মার্কেটিং ইনচার্জ মোঃ আরেফিন ইসলাম বলেন, সকাল ১০ টা ৪৫ মিনিটের প্রথম ফ্লাইটে ঢাকা থেকে ৬৭জন যাত্রী নিয়ে বরিশালে ১১ টা ১৫ মিনিটে এবং বরিশাল থেকে ১১ টা ৪৫ মিনিটে ৬৭ জন যাত্রী নিয়ে ঢাকা বিমানবন্দরে ১২ টা ১৫ মিনিটে অবতরন করে নভো এয়ারের প্রথমদিনের ফ্লাইট।

সপ্তাহে শনি, রবি, মঙ্গল ও বৃহস্পতিবার মিলিয়ে চারদিনে ৪টি ফ্লাইট একই নিয়মে পরিচালনা করা হবে। সেক্ষেত্রে ঢাকা-বরিশাল রুটে সর্বনিন্ম ভাড়া নির্ধারণ করা হয়েছে ৩ হাজার ২’শ টাকা। পাশাপাশি চার শ্রেনীতে এ বিমানের টিকেট ৬ হাজার টাকা পর্যন্ত বিক্রি করা হচ্ছে।

ফ্লাইটের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল-৫ আসনের সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজ। বিশেষ অতিথি ছিলেন বরিশাল-৩ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট শেখ মোঃ টিপু সুলতান, বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল।

নভো এয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বরিশাল চেম্বার অব কর্মাসের সভাপতি সাইদুর রহমান রিন্টু, নভো এয়ারের হেড অব মার্কেটিং এন্ড সেলস্ সোহেল মজিদ, মার্কেটিং এন্ড সেলস্ ম্যানেজার একেএম মাহফুজুল আলম, বরিশাল বিমানবন্দরের ম্যানেজার হানিফ গাজী প্রমুখ।

উল্লেখ্য, নভো এয়ার ৬ হাজার টাকার টিকেটে কানেক্টিং ফ্লাইটের মাধ্যমে বরিশাল থেকে চট্টগ্রাম, সিলেট, কক্সবাজার, যশোর, সৈয়দপুর ও রাজশাহীতে যাত্রীদের পৌঁছে দেবে। বরিশাল নগরীর আগরপুর রোডে নভো এয়ারের বরিশাল অফিস নেয়া হয়েছে।






মন্তব্য চালু নেই