মেইন ম্যেনু

ঢাকা-মাওয়া মহাসড়কে যাত্রীবাহী বাস খাদে পড়ে ব্যাংক কর্মকর্তাসহ নিহত ৫, আহত ৩০

নাসরিন আক্তার, মুন্সীগঞ্জ থেকে : ঢাকা-মাওয়া মহাসড়কে যাত্রীবাহী বাস খাদে পড়ে ব্যাংক কর্মকর্তাসহ ৫ জন নিহত হয়েছে। অহত হয়েছেন আরো অন্তত ৩০ জন। শনিবার বিকাল ৫ টার দিকে শ্রীনগর উপজেলার কেয়টচিড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে গোপালগঞ্জগামী টুঙ্গীপাড়া এক্সপ্রেসের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডান পাশের খাদে পরে যায়। এসময় ঘটনাস্থলে বাসের যাত্রী ব্যাংক কর্মকর্তাসহ ৫ পুরুষ যাত্রী নিহত হয়।

নিহতদের মধ্যে ৩ জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন, টুঙ্গীপাড়ার লিয়ন মাষ্টার (৪০), বাগের হাটের উত্তর খান পুর এলাকার খলিলুর রহমান (৩৩), শ্রীনগর উপজেলার ব্রাক্ষ¥ন খোলা গ্রামের জলিল খানের ছেলে মঈন খান (২৮)। মঈন খান শ্রীনগর উপজেলার কৃষি ব্যাংকের বালাসুর শাখার কর্মকর্তা। বাকী দুজনের পরিচয় জানা যায়নি। ৫ জনের লাশই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। এঘটনায় আহত হয়েছে অন্তত ৩০ জন। এদের মধ্যে গুরুতর আহত অজ্ঞাতনামা ১২ -১৫ জনকে ঢাকা মিডফোর্ট ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অন্যদিকে হাফিজুর (৩১), নিতিশ, মাহফুজ (৩১), শাহনাজ (২৮), সানজিদা (৩৫), মাসুম (২০), ইমা (২), ইমরাণ (৩৫), শিউলী (২৫) কে অন্তত ২০ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে তাদের মধ্যে গুরুতর আহত ১১ জনকে ঢাকায় প্রেরণ করা হয়।






মন্তব্য চালু নেই