মেইন ম্যেনু

ঢাবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৭

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় গ্রুপের ৭ নেতাকর্মী আহত হয়েছেন। সোমবার রাত সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের অমর একুশে হলে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন রিফাত (ফার্মাসি বিভাগ), আনু (পদার্থ বিজ্ঞান), সুয়াদ (পদার্থ বিজ্ঞান), আতিক (প্রাণিবিদ্যা), দিপু (পদার্থ বিজ্ঞান), সিহাব (ভূগোল ও পরিবেশ বিজ্ঞান) এবং রাতুল (পদার্থ বিজ্ঞান)। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

জানা গেছে, মঙ্গলবার বিকেলে বিভাগের একটি বিষয় নিয়ে পদার্থ বিজ্ঞান বিভাগের সুজন, সৌরভ আর দিহানের মধ্য কথা কাটাকাটির ঘটনা ঘটে। এক পর্যায়ে তাদের মধ্য হাতাহাতি হয়।

রাতে বিষয়টি ফরিদপুর গ্রুপের সুজন ও খুলনা গ্রুপের সৌরভ এ বিষয়টি তাদের বড়ভাই রাজ ও লিমনকে জানালে উভয় গ্রুপের মধ্যে ধাওয়া ও পাল্টা ধাওয়া সংঘর্ষ বেধে যায়। এতে কয়েকজনের মাথা ফেঁটে যায় ও একজনের হাত ভেঙে যায়।

পরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল টিম ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোতাহার হোসাইন প্রিন্স এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ বিষয় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক ড. আমজাদ আলী বলেন, ঘটনা শুনেছি। দুইজন আহত হয়েছে। পরে হাউজ টিউটর পাঠিয়ে আহতদের হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোতাহার হোসাইন প্রিন্স বলেন, দুইজন শিক্ষার্থীর মধ্যে একটু ঝামেলা হয়েছিল পরে আমরা গিয়ে মিউচুয়াল করে দিয়েছি।






মন্তব্য চালু নেই