মেইন ম্যেনু

‘তওবা করে জামায়াত ছাড়লে বিএনপির সাথে ঐক্য হতে পারে’

টিপু সুলতান(রবিন), সাভার প্রতিনিধি : বিএনপি যদি তওবা করে জামায়াতের সঙ্গ ত্যাগ করতে পারে তবেই কেবল তাদের সাথে ঐক্যের ব্যাপারে বিবেচনা করা যেতে পারে বলে মন্তব্য করেছেন নৌপরিবহন মন্ত্রী।

শনিবার বিকেলে সাভারে আশুলিয়ার জামগড়া এলাকায় সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী এক মহাসমাবেশে বিশেষ অতিথি হিসেবে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন মন্ত্রী শাহজাহান খান।

এসময় মন্ত্রী উল্লেখ করে বলেন, যারা ১৯৭১ ও পরবর্তীকালীন সময়ে বাঙ্গালীর রক্তে হাত রঞ্জিত করেছে বর্তমানে জঙ্গি হামলা চালিয়ে মানুষ হত্যা করছে সেই জামায়াতের সাথে ঐক্যের কোন প্রশ্নই ওঠেনা।

মন্ত্রী আরো বলেন, ভারতের সাথে চুক্তি হলেই যে দেশ বিক্রি হয়ে যাবে এমন ভাবার কোন কারণ নেই। ১৯৭১ সালে মুক্তি যুদ্ধের সময় ভারতীয় সেনারা বাংলাদেশের জন্য রক্ত ও জীবন দিয়েছেন। তাই ভারতের সাথে বাংলাদেশের সম্পর্ক রক্তের সম্পর্ক। আর ভবিষ্যতে তা আরো দৃঢ় হবে বলেও জানানা মন্ত্রী।

বৈজ্ঞানিক পদ্ধতিতে কুরআন শিক্ষা ফাউন্ডেশনের উদ্যোগে উক্ত সমাবেশে মন্ত্রীর সাথে এসময় উপস্থিত ছিলেন ঢাকা-১৯ আসনের সাংসদ ডা. এনামুর রহমান। এছাড়া কুরআন শিক্ষা ফাউন্ডেশনের মহাসচিব মাওলানা মুহাম্মদ খালিদ সাইফুল্লাহসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।






মন্তব্য চালু নেই