মেইন ম্যেনু

সাংবাদিক মারধরের ঘটনা

তদন্ত রিপোর্ট জমা, ব্যবস্থা শিগগিরই

নির্বাচন কমিশনের জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগে পেশাগত দায়িত্ব পালনের সময় বেসরকারি টিভি চ্যানেল ২৪ এর দুই সাংবাদিককে মারধর ও লাঞ্ছিতের ঘটনায় নির্বাচন কমিশনে তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে তদন্ত কমিটি।

নির্বাচন কমিশনে সোমবার দুপুরে তদন্ত রিপোর্ট জমা দেয় ঘটনার তদন্তকারী কর্মকর্তারা।

এদিকে, ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে শিগগিরই যথাযথ ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগের ডিজি ব্রিগেডিয়ার জেনারেল সুলতানুজ্জামান মো. সালেহ।

গতকাল রোববার দুই সাংবাদিককে মারধরের ঘটনায় প্রকল্পের কর্মকর্তা-কর্মচারিদের সাক্ষ্য নেয় তদন্ত কমিটি। সোমবার দুপুরে নির্বাচন কমিশনে এ সংক্রান্ত প্রতিবেদন জমা দেয়ার কথা ছিল তদন্ত কমিটির।

গত বুধবার আগারগাঁওস্থ ইসলামিক ফাউন্ডেশনের জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগের কার‌্যালয়ে সংবাদ সংগ্রহে গিয়ে আইডিইএ প্রকল্পের কিছু কর্মকর্তা-কর্মচারি চ্যানেল ২৪-এর প্রতিবেদক জি এম মুস্তাফিজুল আলম ও ক্যামেরা পার্সন রিপু আহমেদ মামুনকে লাঞ্ছনা ও মারধর করে।

এ ঘটনায় অভিযুক্ত প্রকল্প উপ পরিচালক আবদুল বারীকে প্রত্যাহারে জন্য ইতোমধ্যে জনপ্রশাসন মন্ত্রণালয়ে চিঠি দিয়েছে ইসি। সেই সঙ্গে তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে ইসি।






মন্তব্য চালু নেই