মেইন ম্যেনু

তবে কি এবার জাজের সাথে টক্কর দিবেন মাহি?

চলতি মাসেই জাজ মাল্টি মিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছিলেন মাহিকে কেন্দ্র করে। তিনি সেই স্ট্যাটাসে দাবী করেছিলেন, তার সাথে মাহির গভীর প্রেম ছিল।

আব্দুল আজিজের এমন স্ট্যাটাসের পর থেকে সিনেমা পাড়ায় চলছিল নানা ধরনে জল্পনা। সেই সাথে বিভিন্ন গুঞ্জনও ছড়িয়েছিল বাতাসে। তবে আজিজের এমন স্ট্যাটাসের ঠিক কিছুদিন পরই হুট করে বিয়ে করেন মাহি। তার এ বিয়েতে চলচ্চিত্রের কেউই কোন খবর জানেন না। সংবাদ মাধ্যমের খবর দেখে অনেকেই জেনেছেন মাহি বিয়ে করেছেন।

এদিকে চুপিচুপি বিয়ে করার কারণ কি? এমনটা ভেবে অনেকেই হতবাক। কেউ বলছেন, আজিজের সাথে দ্বন্দ্বের জেরেই মাহি তার বিয়ের কথা আগে কাউকে জানায়নি। যার জন্য বিয়ে করেই তিনি সাংবাদিক ডেকে বিয়ের খবরটি প্রকাশ করেন।

জাজ মাল্টি মিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের হাত ধরেই চলচ্চিত্রে আসেন মাহিয়া মাহি। এরপর একই ব্যানার থেকে বেশ ক’টি সিনেমাও করেন। এরপর সংস্থাটির সাথে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন মাহি। এরমধ্যে ভার্সেন্টাইল-এর কর্ণধার আরশাদ আদনানের সাথে নাম জড়িয়ে যায় মাহির। কলকাতায় তাদের মিটিং সক্রান্ত খবরে তোলপাড় শুরু হয়। এমন কিছু কারণ দেখিয়ে জাজ ঘোষণা করেন মাহিকে নিয়ে তারা আর কোন ছবি নির্মাণ করবেন না।

মাঝে একবার মাহি জানিয়েছিলেন, তিনি তার নিজস্ব প্রডাকশন থেকে ‘মায়ার বাঁধন’ শিরোনামে একটি সিনেমা নির্মাণ করবেন। এই সিনেমাতে কলকাতার জিৎকে দেখা যেতে পারে বলেও গুঞ্জন শোনা গিয়েছিল। তবে সে ছবির কাজ আর শুরু হয়নি।

এদিকে এত নাটকীয়তার পর জাজ তাদের সুর নরম করেন। তারা মাহিকে নিয়ে আবারও ছবি করার ঘোষণা দেন। মাহিও সেসময় বলেন, জাজ ডাকলে তিনি সারা দিবেন। কিন্তু পরবর্তীতে সে সম্ভাবনা আর দেখা যায়নি। তবে জাজ’র সাথে মাহির দ্বন্দ্বটা ঠিক কি নিয়ে? সে বিষয়টি ঠিক পরিস্কার হয়নি। তবে অনেকেই নানা ধরণের জল্পনা করেছিলেন।

এরমধ্যে চলতি মাসে আজিজের একটি স্ট্যাটাস থেকে ধারণা করা হয়, মাহির সাথে আজিজের প্রেম সংক্রান্ত বিষয় নিয়েই দ্বন্দ্বের শুরু। যা মাহির ক্ষোভ বাড়ে জাজে নুসরাতের অন্তর্ভূক্তি নিয়ে। আর সব কিছুর জল্পনায় জল ঢেলে দিয়ে বুধবার চুপিচুপি সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন।

এদিকে চুপিচুপি বিয়ে করায় মাহির প্রতি ক্ষুব্ধ হয়েছেন চলচ্চিত্রের অনেকেই। এরমধ্যে অন্যতম মিশা সওদাগার। এদিকে বিয়ে করার পরপরই সিনেমাই কাজ কমিয়ে দেয়ার ঘোষণা দিয়েছেন মাহি। তিনি বলেছেন, বছরে একটি কি দু’টি ছবিতে কাজ করবেন। সে-ও ভালো গল্পের সিনেমা না হলে নয়।

এদিকে কেউ কেউ বলছেন, মাহি সিনেমায় অভিনয় আগের মত না করলেও হয় তো তিনি ছবি নির্মাণের যে পরিকল্পনা করেছিলেন, তাই করতে পারেন এবার। আর এতে হয় তো তার স্বামী অপুকে তিনি পাশে নিয়েই পথ চলতে পারেন। অপুও হয় তো তার স্ত্রী মাহির জন্য ছবিতে টাকা লগ্নি করতে পারেন। তবে কেউ কেউ ধারণা করছেন, জাজের সাথে কি টক্কর দেয়ার প্রস্তুতি নিচ্ছেন মাহি?






মন্তব্য চালু নেই