মেইন ম্যেনু

তরুণীকে প্যান্টের বোতাম খুলতে বাধ্য করলেন সাংসদ (ভিডিও)

ভারতের উত্তর প্রদেশে ঘরভর্তি লোকজনের সামনে এক তরুণীকে তার জিন্স প্যান্টের বোতাম খুলতে বাধ্য করলেন ক্ষমতাসীন বিজেপির সাংসদ সাক্ষী মহারাজ। প্রায় জোর করে জিনসের বোতাম খুলিয়ে ক্ষতস্থান দেখার সেই ভিডিও ভাইরাল হয়েছে ইন্টারনেটে। তাতে তুমুল বিতর্কে জড়িয়েছেন উন্নাও-এর বিজেপি সাংসদ।

বৃহস্পতিবার সাক্ষী মহারাজ উত্তরপ্রদেশের মৈনপুরিতে এই ঘটনা ঘটিয়েছেন। যে তরুণীর জিন্সের প্যান্টের বোতাম তিনি খুলিয়েছেন, সেই তরুণী এক বিজেপি কর্মীরই মেয়ে। ময়দান সিংহ নামে ওই বিজেপি কর্মীর বাড়িতে পুলিশ প্রবেশ করে অত্যাচার চালিয়েছিল বলে অভিযোগ ওঠে। ময়দান সিংহের দুই মেয়েকে পুলিশ মারধর ও হেনস্থা করে বলেও অভিযোগ ওঠে। ওই সময় কোনো মহিলা পুলিশ কনস্টেবল ছিলেন না। বিষয়টি জানতে পরে ময়দান সিংহের বাড়িতে যান সাক্ষী।

bgp1462546392

ভিডিওতে দেখা গেছে, ময়দান সিংহের বাড়িতে বেশ কয়েকজন মহিলা সাক্ষী মহারাজকে ঘটনার বিবরণ দিচ্ছেন। ঘরে সে সময় অনেক লোকজন, পুরুষরাও রয়েছেন। সবার মাঝেই সাক্ষী মহারাজ দেখতে চান, পুলিশের প্রহারে ময়দান সিংহের মেয়ের শরীরের কোন অংশ জখম হয়েছে। ক্ষতস্থান জিন্স প্যান্ট দিয়ে ঢাকা থাকায় বোতাম খুলে ক্ষতস্থান দেখানোর নির্দেশ দেন তিনি। ঘরভর্তি লোকজনের সামনে সেই নির্দেশই পালন করা হয়।

বিভিন্ন সময়ে সাম্প্রদায়িক এবং রক্ষণশীল মন্তব্য করায় সাক্ষী মহারাজ এমনিতেই মহাবিতর্কিত সাংসদ। এবার এক ঘর লোকজনের সামনে তরুণীকে জিন্স প্যান্টের বোতাম খুলতে বাধ্য করে তিনি আরও বড় বিতর্কে জড়িয়ে গেলেন।






মন্তব্য চালু নেই