মেইন ম্যেনু

তরুণীর ভাগ্যের নির্মম পরিণতি, বাসর রাতেই বিধবা

ভাগ্যের নির্মম পরিণতি। বাসর রাতে বিধবা হলেন এক তরুণী। শুক্রবার ভোরে মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা গ্রামে এ ঘটনা ঘটে। ওই হতভাগা তরুণীর স্বামী বাসর রাতে আত্মহত্যা করেছেন। ভোররাতে বাড়ির সিঁড়ি ঘর থেকে আজিরুল ইসলামের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

আজিরুল ইসলাম বুড়িপোতা গ্রামের আব্দুল বারীর ছেলে। পারিবারিক ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে মেহেরপুর সদর উপজেলার শালিকা গ্রামের ইসরাফিল ইসলামের মেয়ে সীমা খাতুনের সাথে আজিরুলের বিয়ে হয়। সন্ধ্যায় নববধূকে সাথে নিয়ে বাড়ি ফেরেন বর পক্ষ।

রাতে বাসরঘরে বর-কনেকে রেখে ঘুমিয়ে পড়েন পরিবারের লোকজন। নববধূ সীমা খাতুন জানান, ভোর চারটার দিকে আজিরুল বাইরে যাওয়ার কথা বলে ঘর থেকে বের হয়। কিন্তু কি কারণে সে আত্মহত্যা করেছে তা বুঝতে পারছেন না তিনি। আজিরুলের পরিবারের উদ্ধৃতি দিয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব জানান, এর আগে আজিরুলের দুই বার বিয়ে হয়েছিল।

দুই বউ তাকে ছেড়ে চলে গেছেন। বৃহস্পতিবার আজিরুলের পরিবার আবার তার বিয়ে দেন। খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করেন সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রফিক। তিনি জানান, পরিবারের দাবির পরিপ্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফন করার অনুমতি দেওয়া হয়েছে।






মন্তব্য চালু নেই