মেইন ম্যেনু

তরুণী বিয়েতে রাজি না হওয়ায় লজ্জাহীন যুবকের কাণ্ড!

লজ্জাহীন এক যুবকের কাণ্ড! কিশোরীকে উত্ত্যক্ত করার একপর্যায়ে বিয়ের প্রস্তাব। দুই সন্তানের জনকের এমন লজ্জাহীন বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ওই কিশোরীকে কুপিয়ে আহত করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে পাবনার সুজানগরে।

মঙ্গলবার রাতে মুকুল কসাই নামে এক বখাটে যুবক ও তার সহযোগীরা এ ঘটনা ঘটায়। গুরুতর আহতাবস্থায় কিশোরীকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত কিশোরীর পরিবার জানায়, তিন মাস আগে পাবনার সুজানগর উপজেলার নাজিরগঞ্জ এলাকায় মুকুল কসাইয়ের বাড়ি ভাড়া নেয় আব্দুল করিম নামের এক ব্যক্তি। ভাড়া নেবার পর থেকেই দুই সন্তানের জনক বাড়িওয়ালা আব্দুল করিমের মেয়ে শিলাকে উত্ত্যক্ত করে আসছিলেন।

তারা জানায়, এর জের ধরে মঙ্গলবার রাতে বখাটে মুকুল কয়েকজন সহযোগীকে সঙ্গে নিয়ে শিলাকে অপহরণের চেষ্টা চালায়। এ সময় শিলা চিৎকার দিলে বখাটেরা চাপাতি দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে দ্রুত পালিয়ে যায়। কিশোরী শিলার মাথা, ঘাড় ও হাতে গুরুতর জখম হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

এ ব্যপারে কিশোরীর বাবা বাদী হয়ে বুধবার পাবনার সুজানগর থানায় বখাটে মুকুল ও অজ্ঞাতনামা চারজনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকিল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনার পর থেকে বখাটে মুকুল ও তার সহযোগীরা পলাতক রয়েছে।






মন্তব্য চালু নেই