মেইন ম্যেনু

তাঁদের পিঠ দেখানোই যখন ফ্যাশন

বাংলায় প্রবাদ আছে পিঠ বাঁচিয়ে চলা। অর্থাৎ নিজেকে নিরাপদ রাখা। প্রবাদটি সম্ভবত অভিনেত্রীদের জন্য নয়। বিশেষ করে বলিউডের অভিনেত্রীরা যেখানে হামেশাই পিঠ দেখিয়ে চলেছেন। তারা রীতিমত ডিজাইনার রেখে এমন সব পোশাক তৈরি করছেন দেখে মনে হবে আর একটু হলেই বুঝি ডানা মেলে উড়াল দেবেন। এমনই মহিমা সেই পোশাকের। ব্যাকলেস পোশাকে ততোধিক মহিমান্বিত বলিউডের এই তারকারা।

সম্প্রতি ক্লিভেজ দেখানো নিয়ে দীপিকা সমালোচিত হয়েছেন। তিনি সে সময় ব্যাখ্যা দিয়েছিলেন, চলচ্চিত্রে চরিত্রের প্রয়োজনেই তাদের এমন করতে হয়। কিন্তু বাস্তবতা ভিন্ন কথা বলে। এই ছবিগুলো দেখুন। এর কোনোটিই কিন্তু চলচ্চিত্রের দৃশ্য নয়। অথচ প্রিয়াংকা চোপড়া, সোনাক্ষী থেকে শুরু করে হালের সোনম, ভাটরা পর্যন্ত অবলীলায় পিঠ দেখাচ্ছেন। ভালো কথা, বাংলা প্রবাদ অনুযায়ী ‘পিঠ দেখানো’ মানে চম্পট দেয়া। তারা চম্পট দিতে নয়, বরং প্রতিযোগিতার ইঁদুর দৌড়ে টিকে থাকার জন্যই এমন করছেন না তো?

সোনম কাপুর ইতিমধ্যেই ফ্যাশন সচেতন হিসেবে দৃষ্টি কেড়েছেন। বলিউডের এই লাস্যময়ী সব সময় একটু আলাদা থাকতে চান। এমন সবাই কিন্তু পারেন না। বলিউডে এমন উদাহরণও আছে, ফ্যাশন নিয়ে মাতামাতি করতে গিয়ে অবশেষে আর অভিনয়টাই শেখা হয়নি। তবে ভরসার জায়গা হলো সোনম অনিল কাপুরের মেয়ে। কিছু অভিনয় গুণ তিনি জিনগতভাবেই পেয়ে এসেছেন। কিন্তু অন্যরা?






মন্তব্য চালু নেই