মেইন ম্যেনু

তাদের ‘পুলিশগিরি’ শুরু

এখনও শুটিং শুরু হয়নি, তার আগেই ‘পুলিশগিরি’ নিয়ে শুরু হয়েছে মাতামাতি। মূলত দু’দফায় ছবির প্রধান পাত্র-পাত্রী পাল্টানোর মধ্য দিয়েই আলোচনায় আসে ছবিটি। শেষ পর্যন্ত নবাগত নুসরাত ফারিয়া ও চিত্রনায়ক আরিফিন শুভকে নিয়েই আগামী ১০ নভেম্বর থেকে ‘পুলিশগিরি’র চিত্রধারণের কাজ শুরু করদে যাচ্ছেন পরিচালক সৈকত নাসির।

‘পুলিশগিরি’তে প্রথমে নায়িকা হিসেবে মাহিয়া মাহি ও নায়কের জায়গায় ‘দেশা—দ্য লিডার’ খ্যাত শিপনকে ভাবা হয়। কিন্তু নানা ঘটনার মধ্য দিয়ে এই দুজনকে বাদ দিয়ে, তাদের স্থলে নবাগত নুসরাত ফারিয়া ও চিত্রনায়ক আরিফিন শুভকে চুক্তিবদ্ধ করা হয়। এবার শুটিং শুরু পালা।

এ প্রসঙ্গে পরিচালক জানান, যেহেতু নায়ক নায়িকা চূড়ান্ত হয়ে গিয়েছে, তাই আর দেরি করতে চান না তিনি। সবকিছু ঠিক থাকলে নভেম্বরের ১০ তারিখ থেকে শুরু হবে ‘পুলিশগিরি’।

ছবির গল্প প্রসঙ্গে পরিচালক বলেন, ‘পুলিশগিরি’র গল্পটি নিয়ে আমি অনেক বেশি আশাবাদি, তার অনেকগুলো কারণের মাঝে প্রধান কারণটি হলো সাধারণ জনগনের বিনোদন ও নতুনত্বের মিশেলে ছবির গল্প লেখা হয়েছে।’

উল্লেখ্য, ‘পুলিশগিরি’র মাধ্যমে প্রথমবারের মতো বড়পর্দায় জুটিবদ্ধ হচ্ছেন আরিফিন শুভ ও নুসরাত ফারিয়া। এর আগে তারা একটি বিজ্ঞাপনচিত্রে একসঙ্গে কাজ করেছিলেন। তাছাড়া কয়েকটি স্টেজ শোতেও একসঙ্গে পারফর্ম করেছেন শুভ-নুসরাত।






মন্তব্য চালু নেই