মেইন ম্যেনু

তামিম-ইমরুলে শুভ সূচনা বাংলাদেশের

বৃষ্টির চোখ রাঙানি উপেক্ষা করে ভরে গিয়েছে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের গ্যালারি। সেই বৃষ্টি থেমেছে সময়মত এবং ইংল্যান্ডের বিপক্ষে চট্টগ্রামের তৃতীয় ওয়ানডেটিও শুরু হয়েছে সময়মত।

আগের দুই ম্যাচের মতই এই ম্যাচে টস হেরেছেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। ইংল্যান্ড টস জিতেই প্রথমে বাংলাদেশকে আমন্ত্রণ জানিয়েছে ব্যাট করার জন্য। ব্যাট করতে নেমে দুই ওপেনার তামিম ইকবাল এবং ইমরুল কায়েসের ব্যাটে ভর করে সূচনাটা ভালোই হলো বাংলাদেশের।

প্রথম ম্যাচে ইমরুলের ব্যাট থেকে এসেছিল অনবদ্য সেঞ্চুরি। শেষ মুহূর্তের ব্যাটসম্যানদের ভুলে যদিও ওই ম্যাচে বাংলাদেশ হেরে গিয়েছিল। দ্বিতীয় ম্যাচে দারুণ কামব্যাক বাংলাদেশের। ২৩৮ রান করে জয় পেয়েছে ৩৪ রানে। দ্বিতীয় ম্যাচে যদিও তামিম-ইমরুল ভালো সূচনা এনে দিতে পারেননি।

তৃতীয় ম্যাচে এসে এখনও পর্যন্ত প্রত্যাশা পূরণ করছেন তামিম এবং ইমরুল কায়েস। হোম গ্রাউন্ডে আর মাত্র ৩৮ রান করতে পারলেই ওয়ানডেতে তামিমের ৫ হাজার রান হয়ে যাবে। সে লক্ষ্যেও এগিয়ে চলেছেন তিনি।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ৫৭ রানের জুটি গড়েছেন তমিম-ইমরুল। বাংলাদেশের রান কোন উইকেট না হারিয়ে ১২.৫ ওভারে ৫৭। ২৩ রান নিয়ে তামিম এবং ৩২ রান নিয়ে উইকেটে রয়েছেন ইমরুল কায়েস।






মন্তব্য চালু নেই