মেইন ম্যেনু

তামিল ছবির ভিলেন আর্নল্ড শোয়ের্জনেগার!

পাঁচ বছর আগে ২০১০ সালে তামিল নির্মাতা এস শঙ্কর নির্মাণ করেছিলেন সাই-ফাই ছবি ‘রোবট’। সেই সময় ব্যাপক জনপ্রিয়তাও পেয়েছিল ছবিটি। সেই জনপ্রিয়তা কাজে লাগিয়ে ‘রোবট-২’ নির্মাণের কথা ভাবছেন এস শঙ্কর। আর এই ছবিতে ভিলেন চরিত্রের জন্য শোনা যাচ্ছে হলিউডের অন্যতম জনপ্রিয় ‘টার্মিনেটর’ খ্যাত অভিনেতা আর্নল্ড শোয়ের্জনেগার।

জানা গেছে, ২০১০ সালে এস শঙ্কর নির্মাণ করেছিলেন তামিল ও হিন্দি ভার্সনে খুবই জনপ্রিয়তা পাওয়া ছবি ‘রোবট’। ছবিতে নায়ক ও ভিলেনের দৈত চরিত্রেই অভিনয় করেছিলেন ভারতের দক্ষিণী সুপারস্টার অভিনেতা রজনীকান্ত। দীর্ঘ পাঁচ বছর পর ফের রজনীকান্তকে নিয়েই নির্মাণ হতে যাচ্ছে ‘রোবট’-এর সিক্যুয়াল। আর এই ছবিতে ভিলেন চরিত্রের জন্য নাম উঠছে হলিউডের তুমুল জনপ্রিয় অভিনেতা আর্নল্ড শোয়ের্জনেগারের।

আর্নল্ড শোয়ের্জনেগারকে ভিলেন হিসেবে নেয়ার কারণ হিসেবে ‘রোবট’ নির্মাতা বলেন, গত সপ্তাহে ‘রোবট-২’ বিষয়ে সিদ্ধান্ত পাকাপাকি হয়েছে। রজনীকান্ত ইতিমধ্যে ছবিটির জন্য চূড়ান্ত হয়েছেন। ‘রোবট-২’-এ বেশকিছু দৃশ্য মোশন ক্যাপচার এবং থ্রিডিতে শ্যুট করার পরিকল্পনা রয়েছে। যার জন্য আমাদেরকে হলিউডের একটি স্টুডিওতে যেতে হচ্ছে। আর এইজন্যই আর্নল্ডকে ‘রোবট-২’-এ ভিলেন চরিত্রে অভিনয় করার কথা বলেছি। তবে সবকিছু এখনই চূড়ান্ত হয়নি।

উল্লেখ্য, সবকিছু ঠিকঠাক থাকলে আসছে বছরের শুরুতেই ‘রোবট ২’-এর শ্যুটিং শুরু হবে বলে জানিয়েছেন নির্মাতা। ছবিটির তৃতীয় ফ্র্যাঞ্চাইস পর্যন্ত নির্মাণের কথাও বলেছেন তিনি। তবে প্রথম ছবিতে ঐশ্বরিয়ার জায়গায় এবার সম্প্রতি মুক্তি পাওয়া ‘সিং ইজ ব্লিং’-ছবির নায়িকা অ্যামি জ্যাকসনকে কাস্ট করেছেন।






মন্তব্য চালু নেই