মেইন ম্যেনু

তারকাদের নিয়ে মমতার বিজয় উৎসব

দেব, মিমি চক্রবর্তী, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, নুসরত জাহান, সোহম, হিরণ, অনীক ধর, পায়েল সরকার, অরিন্দম শীল, তনুশ্রী চক্রবর্তী, সুবোধ সরকার, ইন্দ্রনীল সেন, নৃসিংহপ্রসাদ ভাদুড়ি কে নেই এ অনুষ্ঠানে? তারকাদের সঙ্গে বিজয় অনুষ্ঠান উদ্‌যাপন করতেই এ বৈঠকের উদ্যোগ নিয়েছিলেন মমতা। চাইছিলেন নির্বাচনের প্রচারে যারা তার সঙ্গে ছিলেন তাদের নিয়ে একটা ঘরোয়া আড্ডা করতে।

বিধানসভা নির্বাচনে মমতার পাশে ছিলেন যারা, তিনিও তাদের পাশে থাকার প্রতিশ্রুতি দিলেন এবার। গতকাল সন্ধ্যাটা ইকো পার্কে টলিউডের সেলিব্রিটিদের সঙ্গেই কাটালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আয়োজনের দায়িত্ব দিয়েছিলেন ‘ভেঙ্কটেশ ফিল্মস’কে।

মিমি-নুসরত শ্যুটিংয়ের জন্য দেশের বাইরে ছিলেন। বুধবার সকালেই তারা চলে আসেন অনুষ্ঠানে যোগ দিতে। মমতা সাড়ে ৬টার দিকে অনুষ্ঠানে আসেন। ছিলেন প্রায় দুই ঘণ্টা।

এদিন টলিউডের শিল্পীরা মমতার জন্য পাঁচ কেজি ওজনের সন্দেশ কেক নিয়ে গিয়েছিলেন। দিদিকে তারা অনুরোধ করেন সেই কেক কাটার জন্যও। যদিও মমতা সে কাজে এগিয়ে দেন শিল্পী শুভাপ্রসন্নকে।

পরে শুরু হয় আড্ডা। শিল্পীদের থেকে জানতে চান ইন্ডাস্ট্রির খবরা খবর। কোন কোন জায়গায় উন্নতির প্রয়োজন, সেসব ব্যাপারেও খোঁজ নিয়েছেন তিনি। শ্রীকান্তদের নির্দেশ দিয়েছেন ব্লুপ্রিন্ট তৈরি করে তাকে দিতে। প্রতিশ্রুতি দিয়েছেন কোনো সমস্যা থাকলে তা দ্রুত সমাধান করবেন।






মন্তব্য চালু নেই