মেইন ম্যেনু

তালার এইচএমএস মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকের বিরূদ্ধে ছাত্র নির্যাতনের অভিযোগ

এসকে রায়হান, তালা (সাতক্ষীরা) প্রতিনিধিঃ সাতক্ষীরা জেলার তালা উপজেলার এইচএমএস মাধ্যমিক বিদ্যালয়ের সহকরী শিক্ষক মোঃ খলিলুর রহমানের বিরূদ্ধ ছাত্র নির্যাতনের অভিযোগ উঠেছে। নির্যাতিত ছাত্রের নাম বিজয় মাহমুদ রাজ। সে ২০১৭ সালের এস এস সি পরীক্ষার্থী এবং মুড়াগাছা গ্রামের হাফিজুর রহমান জোয়ার্দ্দারের বড় ছেলে।

নির্যাতিত ছাত্রের পারিবারিক সূত্রে জানা যায় , ৮/১/১৭ তারিখ রবিবার বিদ্যালয়ের ক্লাস চলাকালীন সময়ে কোন কারণ ছাড়াই উক্ত শিক্ষক রাজকে নির্মমভাবে প্রহার করে। ফলে রাজের পিঠ এবং হাতের বাহুসহ বিভিন্ন অঙ্গে রক্ত জমে যায়। সূত্রটি আরো জানিয়েছে, খলিলুর রহমানের বিরুদ্ধে ইতিপূর্বেও অনেক ছাত্রকে নির্মম ভাবে পেটানোর অভিযোগ আছে। রাজের কয়েকজন সহপাঠির সাথে আলাপকালে ঘটনার সত্যতা নিশ্চিত হওয়া যায়। নাম প্রকাশ না করার শর্তে তারা জানিয়েছে, নির্যাতনের ঘটনায় রাজের কোন দোষ ছিল না।

কয়েকজন অভিভাবকের সাথে আলাপকালে জানা যায়, বিদ্যালয়ের শিক্ষক খলিলুর রহমান আধিপত্য বিস্তারের জন্য ইতিপূর্বেও এরকম ঘটনা ঘটিয়েছে। বিজয় মাহমুদ রাজের পিতা হাফিজুর রহমান জোয়ার্দ্দার এ ঘটনার বিচার চেয়ে আজ ১০/১/১৭ মঙ্গলবার উপজেলা নির্বাহী কর্মকর্তা, তালা বরাবর লিখিত অভিযোগ করেছেন। এ ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমএম মোবারক হোসেনের সাথে যোগাযোগ করার জন্য তাকে ফোন দিলে তিনি ফোন ধরেননি।






মন্তব্য চালু নেই