মেইন ম্যেনু

তাসকিনের নিরব প্রতিবাদ

সম্প্রতি নাসিরের সারা জাগানো পোস্ট নিয়ে বাজে মন্তব্যের রেশ ধরে ক্ষুব্ধ হয়ে উঠেছিল পুরো ক্রিকেট বিশ্ব। বাংলাদেশ ক্রিকেট সহ সকল ক্রিকেট প্রেমীরা এই ন্যাক্কারজনক ঘটনার প্রতিবাদ জানিয়েছেন কোন না কোন ভাবে। আর সেই রেশ ধরে এবার একই পথে হেঁটে নিরব প্রতিবাদ জানালেন বাংলাদেশের অন্যতম সেরা পেসার তাসকিন আহমেদ।

বাংলাদেশ ক্রিকেটের প্রায় সকল ক্রিকেটারই কোন না কোন ভাবে এই ঘটনার প্রতিবাদের প্রেক্ষিতে তাসকিনের আজ শুক্রবার তার ফেসবুক ফ্যান পেজে প্রতিবাদ স্বরূপ লেখেন, ‘আমার বোন।।।।।।। প্লিজ NO Comment…..’। স্ট্যাটাসটির সাথে এই পেসার বড় বোনের একটি ছবিও পোস্ট করেন।

নাসির তার বোনের ছবি সরিয়ে নিয়ে একটি ফিরতি পোস্ট করেছিলেন। আর যেখানে তিনি লিখেছিলেন, ‘আপনাদের খারাপ মন্তব্য দেখে অনেক কষ্ট পেলাম। আমার ছোট বোনের আবদার মেটাতে তার সাথে আমার ছবি পেজে পোস্ট করেছিলাম। তাই বলে আপনারা অনেকেই বাজে মন্তব্য করেছেন। যেটা নিয়ে অনেকেই ফান পোস্টও করছেন। পোস্টটা ডিলেট করে দিলাম এখন খুশিতো? আপনাদের মত ফ্যান আমার দরকার নাই। আমাকে যারা পছন্দ করেন না তারা আমার ছবিতে লাইক দিবেন না। আমাকে ফলো করবেন না। ধন্যবাদ’। ওই পোস্টে একটি ছবি পোস্ট করেছিলেন নাসির। যেখানে লেখা, ‘ডোন্ট ফলো মি’।

আর এবার তাসকিন আহমেদ তার বড় বোনের সাথে একটি ছবি পোস্ট করে লিখলেন- ‘আমার বোন।।।।।।। প্লিজ NO Comment…..’।






মন্তব্য চালু নেই