মেইন ম্যেনু

তাসকিন ও সানিকে নিষিদ্ধের প্রতিবাদে রাবিতে মানববন্ধন

ইয়াজিম ইসলাম পলাশ, রাবি প্রতিনিধি: আন্তর্জাতিক ক্রিকেটে বাংলার দুই টাইগার তাসকিন আহমেদ ও আরাফাত সানিকে বোলিং অ্যাকশনের দায়ে নিষিদ্ধের প্রতিবাদে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) মানববন্ধন করেছে সাধারণ শিক্ষার্থীরা। সোমবার দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়ের প্যারিস রোডে অনুষ্ঠিত এই মানববন্ধনে দুই শতাধিক শিক্ষার্থী অংশ নেন।

ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে বিভিন্ন প্ল্যাকার্ডে তাদের স্লোগান ছিলো, ‘এক দফা এক দাবি ব্যাক তাসকিন ব্যাক সানি’, ‘মাশরাফি ভাইয়ের কান্না আর না আর না’, ‘ক্রিকেট বাণিজ্য মানি না মানবো না’, ‘ক্রিকেট আমাদের রক্তে মেশে ক্রিকেট সুন্দর তাই বাংলাদেশে।’ এখাবেই তারা অসংখ্য প্ল্যাকার্ডে আইসিসি’র সিদ্ধান্তের প্রতিবাদ জানায়।

মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন, বাঙালির প্রাণের উচ্ছাস ক্রিকেট যার মাধ্যমে আমরা সবাই মিলে মিশে এক হতে পারি। সেই ক্রিকেট প্রতিভা তাসকিন ও সানি আইসিসির তিন মোড়লের ষড়যন্ত্রের শিকার। আইসিসি পরিকল্পিতভাবে বাংলাদেশের ক্রিকেট প্রতিভা ধ্বংসের চক্রান্তে নেমেছে। আমরা এই ষড়যন্ত্রের তীব্র প্রতিবাদ জানাই। আশা করি বিসিবি দ্রুত তাসকিন ও সানিকে ক্রিকেটে ফিরিয়ে আনার ব্যবস্থা নিবে।
মানববন্ধনে রাবির আইইআর বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী খুর্শিদ রাজিবের সঞ্চালনায় বক্তব্য দেন, আইন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী সাদমানুল ইসলাম, আইইআর প্রথম বর্ষের রাতুল, ফোকলোর প্রথম বর্ষের রফিজ, মার্কেটিং প্রথম বর্ষের কাফি প্রমুখ।






মন্তব্য চালু নেই