মেইন ম্যেনু

তাসকিন-নাসিরদের সঙ্গে কে এই সুন্দরী?

বিশ্বকাপের পর ঘরের মাঠে পর পর দুটি সিরিজ জিতে টাইগার ক্রিকেটাররা সবাই এখন ফুরফুর মেজাজে। বড় বড় দলকে নাস্তাবুধ করে এবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে লড়ায়ের নামতে যাচ্ছে মাশরাফি বাহিনী। তবে রমজানের এই সময়ে প্রায় প্রতিদিনই টাইগার ক্রিকেটাররা বিভিন্ন জায়গায় ইফতারের দাওয়াত পাওয়ার পাশাপাশি পাচ্ছে বিভিন্ন টিভি চ্যানেলের প্রোগ্রামে উপস্থিত হওয়ার আমন্ত্রন। অনুশীলনের ফাঁকে তাই অনেককেই ব্যস্ত সময় কাটাতে দেখা যাচ্ছে। টাইগারদের এই শত ব্যস্ততার মাঝে সম্প্রতি গাজী টিভির ক্রিকেট বিষয়ক জনপ্রিয় অনুষ্ঠান ক্রিকেট এক্সট্রার সঞ্চালক মারিয়া নূরের ‘ক্রিকেট ক্রিকেট’ অনুষ্ঠানেই আড্ডায় মেতেছিলেন তাসকিন, নাসির ও সৌম্য সরকার।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ক্রিকেটের তিন তারকার সাথে সেলফি পোস্ট করে মারিয়া লিখেছেন, ‘দারুণ একটা শো করলাম ক্রিকেট দলের তিন সুপার হিরো তাসকিন আহমেদ তাজিম, নাসির হোসেন ও সৌম্য সরকারের সাথে। তারা সবাই খুব মজার মানুষ। অনুষ্ঠানের প্রতিটা মুহূর্ত দুর্দান্ত কেটেছে।’

গত ৩০ জুন রাত ন’টায় মাছরাঙা টেলিভিশনের স্টুডিওতে এই অনুষ্ঠানের দৃশ্যায়ন হয়। বেসরকারী স্যাটেলাইট চ্যানেলটিতে ঈদের পরদিন রাত ৮টায় প্রচার হবে এটি।






মন্তব্য চালু নেই