মেইন ম্যেনু

তিনি যে বাকিদের থেকে আলাদা, বোঝালেন অক্ষয়

ফের ভারতীয় সেনা ও তাদের পরিবারের পাশে দাঁড়ালেন অক্ষয় কুমার। ভারতের ছত্তিশগড়ের সুকমায় নিহত সেনাদের পরিবারপিছু নয় লক্ষ টাকা জমা করলেন। ১১ মার্চ ছত্তিশগড়ের সুকমায় মাওবাদীদের হাতে নিহত হন ১২ জন সিআরপিএফ সেনা। মর্মান্তিক এই বিষয়টি অনেকেরই মন ছুঁয়ে গিয়েছে।

অনেকেই সেনার পাশে দাঁড়িয়েছেন, যারা এই আক্রমণ করেছেন, তাদের ধিক্কার জানিয়েছেন। কিন্তু বলিউডি তারকা নিছক টুইট বা বিবৃতির মধ্যে নিজেকে সীমাবদ্ধ রাখেননি। উদ্বিগ্ন অক্ষয় যোগাযোগ করেন স্বরাষ্ট্রমন্ত্রনালয়ের সঙ্গে। জানান, এই সেনাদের পরিবারের জন্য তিনি কিছু করতে চান। তাকে যেন ১২ জন শহিদের পরিবারের ব্যাঙ্ক অ্যাকাউন্ট নম্বর দেওয়া হয়।

অক্ষয়ের এই উদ্যোগকে স্বাগত জানান সেনা কর্তারাও। তাকে ১২ জন শহিদের পরিবারের ব্যাঙ্ক অ্যাকাউন্ট নম্বর দেওয়া হয়। অক্ষয় প্রত্যেকটি অ্যাকাউন্টে ৯ লাখ টাকা, অর্থাৎ মোট ১ কোটি ৮ লাখ টাকা জমা করলেন অক্ষয়। সিআইএসএফ–‌এর পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, সেনার প্রতি ও দেশের প্রতি অক্ষয় কুমার কতটা শ্রদ্ধাশীল, তা এই আচরণে বোঝা যায়। স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং অক্ষয়কে অভিনন্দন জানিয়ে বলেন, ‘‌তার এই ভূমিকা অন্যদের কাছে দৃষ্টান্ত হয়ে থাকবে।’‌






মন্তব্য চালু নেই