মেইন ম্যেনু

তিন দিনের মধ্যেই বিরাট-অনুষ্কা সম্পর্কে নতুন মোড়! কী হবে?

গত ২৫ তারিখ প্রথম উত্তরাখণ্ডের বিমানবন্দরে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা ক্যামেরাবন্দি হন। এর পরই তাঁদের উত্তরাখণ্ডে আসার কথা জানাজানি হয়ে যায়।

বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং ভারত অধিনায়ক বিরাট কোহলি এই মুহূর্তে উত্তরাখণ্ডে। শোনা যাচ্ছিল, প্রধানত ছুটি কাটাতেই হিমালয়ের কোলে পাড়ি জমিয়েছেন এই যুগল। এক সঙ্গে বড়দিন উদযাপন করেছেন তাঁরা। নতুন বছরও এক সঙ্গেই কাটাবেন বলে জানা গিয়েছে। কিন্তু এ সবের মধ্যেই ‘মুম্বই মিরর’-এ প্রকাশিত এক খবরের জেরে তোলপাড় শুরু হয়ে যায় ইন্টারনেট দুনিয়ায়। প্রকাশিত সেই খবর অনুযায়ী, তেহরিতে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার পরিবার তাঁদের বিয়ের ব্যাপারে পাকাপাকি কথা বলতে পারেন। শুধু তাই নয়, তাঁদের আশীর্বাদও হতে পারে নতুন বছরের প্রথম সপ্তাহেই।

গত ২৫ তারিখ প্রথম উত্তরাখণ্ডের বিমানবন্দরে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা ক্যামেরাবন্দি হন। এর পরই তাঁদের উত্তরাখণ্ডে আসার কথা জানাজানি হয়ে যায়। মুখ্যমন্ত্রী হরিশ রাওয়াত একটি টুইট করে তাঁদের স্বাগত জানান। জানা গিয়েছে, তেহরির নরেন্দ্রনগরে ‘আনন্দ ইন দ্য হিমালয়’ নামের একটি রিসর্টে উঠেছেন তাঁরা। আশপাশে ঘুরে দেখার পরিকল্পনাও রয়েছে তাঁদের। দর্শনীয় জায়গা সম্বন্ধে তাঁরা জিজ্ঞাসাবাদ করেন রিসর্টকর্মীদের। গতকাল রিসর্টের গল‌্ফ কোর্সেও যান। সেখানে অভিনেত্রী ময়ূরকে খাবার দেওয়ার ভিডিও পোস্ট করেছেন তাঁর টুইটার এবং ফেসবুক অ্যাকাউন্ট থেকে। সেই ভিডিও ভাইরাল হয়ে যায়।

সব মিলিয়ে পুরোপুরি ছুটির আমেজে রয়েছেন দুজনেই। তবে ভক্তদের মধ্যে জল্পনা কিন্তু তুঙ্গে এই মুহূর্তে। যদি প্রকাশিত খবর ভুল না হয়ে থাকে, তবে খুব শ্রীঘ্রই গাঁটছড়া বাঁধতে চলেছেন তাঁরা। হ্যাজেল-যুবরাজের পরে এবার বিরুষ্কাও সংবাদের শিরোনামে আসেন কি না, তা সময়ই বলবে।






মন্তব্য চালু নেই