মেইন ম্যেনু

তিন মামলায় ফখরুলের সময়ের আবেদন মঞ্জুর

রাজধানীর পল্টন থানার দুই মামলা ও যাত্রাবাড়ী থানার নাশকতার এক মামলায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সময়ের আবেদন মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার পৃথক তিন আদালতে মামলা তিনটির অভিযোগ গঠন শুনানির দিন ধার্য ছিল।

মির্জা ফখরুলের আইনজীবী সানাউল্লাহ মিয়া ও জয়নুল আবেদীন মেজবাহ অভিযোগ গঠন শুনানি পিছানোর জন্য সময়ের আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন। আজ মির্জা ফখরুল আদালতে উপস্থিত হয়ে হাজিরা প্রদান করেন।

এদিন পল্টন থানার মামলায় মির্জা ফখরুরসহ ২৬ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির দিন ধার্য ছিল ঢাকা মহানগর হাকিম কায়সারুল ইসলামের আদালতে। তার আইনজীবীরা সময়ের আবেদন করলে আদালত তা মঞ্জুর করে ১৩ নভেম্বর দিন ধার্য করেন।

পল্টন থানার আরেক নাশকতার মামলায় মির্জা ফখরুলসহ ৭৪ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির দিন ধার্য ছিল ঢাকা মহানগর হাকিম আলী মাসুদ শেখের আদালতে। ফখরুলের আইনজীবীরা অভিযোগ গঠনের শুনানি পিছানোর জন্য সময়ের আবেদন করেন। আদালত সময়ের আবেদন মঞ্জুর করে অভিযোগ গঠন শুনানির জন্য ২০ সেপ্টেম্বর দিন ধার্য করেন।

যাত্রাবাড়ী থানার অপর এক নাশকতার মামলায় মির্জা ফখরুলসহ ৭৩ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির দিন ধার্য ছিল ঢাকা মহানগর হাকিম আলমগীর কবির রাজের আদালতে। ফখরুলের আইনজীবীরা তা পিছানোর জন্য সময়ের আবেদন করলে আদালত তা মঞ্জুর করে অভিযোগ গঠন শুনানির জন্য ৯ নভেম্বর দিন ধার্য করেন।






মন্তব্য চালু নেই