মেইন ম্যেনু

তুরিন আফরোজের গাড়িতে ধাক্কা : থানায় মামলা

গাইবান্ধার পলাশবাড়ীতে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ব্যারিস্টার তুরিন আফরোজের গাড়িতে মোটরসাইকেলের ধাক্কার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

মঙ্গলবার দুপুরে পলাশবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) জোতিশ চন্দ্র বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন।

বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) হাবিব-উল-বাহার জানান, ব্যারিস্টার তুরিন আফরোজ তার বাবা তসলিম উদ্দিনের দাফন ও কুলখানি শেষে সোমবার নীলফামারীর জলঢাকা থেকে ঢাকা ফিরছিলেন। তিনি বিকেলে পলাশবাড়ী উপজেলা সদরের দক্ষিণ বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে পশ্চিম পাশ থেকে মোটরসাইকেলে আসা দুই কিশোর তার গাড়িতে ধাক্কা দেয়। এতে ব্যারিস্টার তুরিন আফরোজের গাড়ি কিছুটা ক্ষতিগ্রস্ত হয়।

এ সময় মোটসাইকেলে চালক উপজেলার কিশোরগাড়ি ইউনিয়নের জাইতর গ্রামের নুরুল ইসলামের ছেলে রানাকে (১৪) আটক করলেও পালিয়ে যায় তার সঙ্গীয় একই গ্রামের রাসেল মিয়া নামে অপর কিশোর।

ওই ঘটনায় তুহিন আফরোজের ওপর হামলা ও হত্যাচেষ্টার অভিযোগে পলাশবাড়ী থানায় মঙ্গলবার মামলা দায়ের করা হয়।

তিনি আরো জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় আটক রানা মিয়াকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এ ছাড়া পালিয়ে যাওয়া রাসেলকে গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।

এদিকে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, রানা সবেমাত্র মোটরসাইকেল চালানো শিখেছে। ছোট রাস্তা থেকে মহাসড়কের ওঠার সময় হঠাৎ করে প্রাইভেটকারে ধাক্কার ঘটনা ঘটে।






মন্তব্য চালু নেই