মেইন ম্যেনু

তেলেগু অভিনেতা রঙ্গনাথের রহস্যময় মৃত্যু

জনপ্রিয় কিংবদন্তি তেলেগু অভিনেতা রঙ্গনাথের রহস্যময় মৃত্যু হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর। তার মৃত্যু নিয়ে হায়দ্রাবাদ পুলিশ উভয়সংকটে আছে।

জানা গেছে, হায়দ্রাবাদের নিজ বাসায় তেলেগু কিংবদন্তি অভিনেতা রঙ্গনাথের রহস্যময় মৃত্যু হয়েছে। গতকাল শনিবার তার নিজ ঘরে ঝুলন্ত অবস্থায় মিলেছে তার লাশ।

রঙ্গনাথের মৃত্যুর পর হায়দ্রাবাদ পুলিশ জানিয়েছে, আমরা যে দরিটি পেয়েছি তাতে তার(রঙ্গনাথ) গলার স্পর্শই লেগে ছিল। আজ রোববার তা পোস্ট মর্টেমের পর সবিস্তারে জানা যাবে। পুলিশ তার তদন্ত অব্যাহত রাখবে।

তাছাড়া রঙ্গনাথের সম্ভাব্য মৃত্যুর কারণ হিসেবে পুলিশ আরো বলছে, তার পরিবারের সদস্যা আমাদের জানিয়েছে, রঙ্গনাথ বেশ কিছুদিন ধরেই নাকি নিঃসঙ্গ বোধ করছিলেন। বিশেষ করে কয়েক বছর আগে তার স্ত্রীর মৃত্যুর পর থেকে তিনি নাকি হতাশ হয়ে পড়েছিলেন। আমরা তার রান্না ঘরে একটি চিরকুট পেয়েছি, তাতে লেখা ‘ডেসটেনি’। এটা নিয়েও আমরা তদন্ত করবো।

১৯৪৯ সালে মাদ্রাজে জন্ম নেন জনপ্রিয় এই অভিনেতা। পেশাগত জীবন শুরু করেন ভারতীয় রেলওয়ের টিকেট কালেক্টর হিসেবে। ১৯৬৯ সালে প্রথমবার অভিনয়ের সুযোগ হয় একটি তেলেগু নাটকের মধ্য দিয়ে। এরপর তার ক্যারিয়ার অভিনয়েই সঁপে দেন এই তুখোড় অভিনেতা।

গত তিন দশক ধরে রঙ্গনাথ অন্তত ২০০ ছবিতে অভিনয় করেছেন। এরমধ্যে অন্তত ৫০টি সিনেমায় তিনি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন। তার অভিনীত সিনেমাগুলোর মধ্যে জমিন্দারউগারি অমায়ি, পান্থুলাম্মা, ইন্টিন্টি রামায়ানাম এবং আমেরিকা অমায়ি বহুল জনপ্রিয়।

তবে তার অভিনীত সবচেয়ে উল্লেখযোগ্য সিনেমাগুলোর মধ্যে আদাবি দোঙ্গা, বেটা, দোঙ্গা মগোদু, কালিসুন্দম রা এবং নিজাম বেশ নামজাদা। নির্মাণেও তিনি হাত দিয়েছিলেন। ব্যক্তিগত জীবনে তার দুই মেয়ে এবং এক ছেলে রয়েছে।






মন্তব্য চালু নেই