মেইন ম্যেনু

ত্রাণমন্ত্রী মায়ার পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী

ত্রাণ বিতরণে ব্যর্থতার অভিযোগ এনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার পদত্যাগ দাবি করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী। আজ বৃহস্পতিবার রাজধানীর মতিঝিলে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে কাদের সিদ্দিকী এ দাবি জানান।

সপ্তাহব্যাপী উত্তরবঙ্গের বন্যাকবলিত এলাকা ঘুরে এসেছেন জানিয়ে কাদের সিদ্দিকী বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত একজন মানুষের কাছেও এখন পর্যন্ত কোনো ত্রাণসামগ্রী পৌঁছানো যায়নি।

বিশিষ্ট এ মুক্তিযোদ্ধা অভিযোগ করেন, সরকারি নিয়ম অনুসারে বন্যাকবলিত এলাকায় যা কিছু চাল-ডাল পৌঁছায় তাও চলে যায় এলাকার চেয়ারম্যান ও মেম্বারদের গুদামে। অবিলম্বে বেশি ক্ষতিগ্রস্ত, বন্যাকবলিত এলাকা চিহ্নিত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

সংবাদ সম্মেলনে প্রবীণ এ রাজনীতিক বলেন, ‘দুর্যোগ ও ত্রাণমন্ত্রী যিনি আছেন, তিনি সম্পূর্ণই ত্রাণ কাজে ব্যর্থ হয়েছেন। একজন মানুষের কাছেও এক ছটাক কোনো ত্রাণসামগ্রী তিনি পৌঁছাতে পারেননি। আমি সেই জন্যই সরকারের কাছে দাবি করব, এমনিতেই একজন আইনের দৃষ্টিতে অপরাধী, তাঁকে আর ত্রাণমন্ত্রী রেখে কোনো দরকার নেই, তাঁকে বরখাস্ত করা উচিত অথবা তাঁর পদত্যাগ করা উচিত।’






মন্তব্য চালু নেই