মেইন ম্যেনু

থানার মধ্যেই নগ্ন করে ঐ নারীদের গোপনাঙ্গে…

ভারতের মহারাষ্ট্রের আওরঙ্গাবাদে থানার মধ্যেই দুই নারীর উপরে বর্বর অত্যাচার হয়েছে বলে অভিযোগ উঠেছে । ওই নারীদের থানার মধ্যেই নগ্ন করে তাদের গোপনাঙ্গে লঙ্কার গুড়ো ঘষে দেওয়ার অভিযোগ করা হয়েছে পুলিশ কর্মীদের বিরুদ্ধে।

জানা গেছে, ঘটনাটি ঘটেছে স্থানীয় ক্রান্তি চক পুলিশ স্টেশনে। এক যুবকের মৃত্যুর সঙ্গে জড়িত থাকায় ওই নারীদের থানায় এনে নগ্ন করে নির্যাতন করা হয়েছে বলে খবরে প্রকাশিত হয়েছে । প্রকাশিত খবর অনুযায়ী এর মধ্যে একজনের বয়স ২১ বছর । তিনি ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমাধারী। তিনি অভিযোগ করে বলেন, এক নারী পুলিশ অফিসার প্রথমে তাদের জামা-কাপড় খুলতে বলেন। এরপরে যৌনাঙ্গে লঙ্কার গুড়ো ঘষে দেন। এক যুবকের মৃত্যুতে জড়িত থাকার অভিযোগে ওই দুই নারীকে ৪-৬ জানুয়ারি পর্যন্ত পুলিশ হেফাজতে রাখা হয়েছিল।

সেখানে থাকার সময়ই মৃত্যু নিয়ে জিজ্ঞাসাবাদের সময়ই এই ঘটনা ঘটানো হয় বলে অভিযোগ করেছেন এক নারী। এমনকি ঘুষ দিলে তাদের ছেড়ে দেওয়া হবে বলে টাকা চেয়েছেন পুলিশকর্মীরা। এমন অভিযোগও করেছেন ওই যুবতী। ঘটনা জানাজানি হতেই পুলিশের তরফে বিভাগীয় তদন্ত শুরু করা হয়েছে। কোনো পুলিশকর্মী দোষ করলে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলে আশ্বাস দিয়েছেন পুলিশ কমিশনার অমিতেশ কুমারও।






মন্তব্য চালু নেই