মেইন ম্যেনু

থানায় মায়ের সঙ্গে অভিনেত্রীর ঝগড়া, মারপিট!

মায়ের সঙ্গে মতানৈক্য, থানায় মা-মেয়ে জড়িয়ে পড়লেন মারপিট-ঝগড়ায়। মায়ের অভিযোগ মেয়ে স্বাতী রেড্ডি বাড়ি থেকে টাকা, পয়সা এবং গহনা নিয়ে পালিয়ে চলে গিয়েছে। স্বাতী রেড্ডি একজন তেলেগু অভিনেত্রী। স্বাতী রেড্ডিরই এক সহ অভিনেতার সঙ্গে সম্পর্কের কারণে মা মেয়ের ঝগড়া শুরু হয়।

মায়ের অভিযোগ ওই ব্যক্তি তার মেয়েকে ভুল বুঝিয়ে সমস্ত টাকা, পয়সা এবং গহনা নিয়ে বাড়ি ছেড়ে চলে যেতে বাধ্য করেছে। এই অভিযোগ জানিয়েই অভিনেত্রীর মা থানায় অভিযোগ তার নামে অভিযোগ দায়েক করেছেন।

স্বাতীর মা অভিযোগ দায়ের সময়ই মেয়ে স্বতী বানজারা হিলস থানায় পৌঁছে যান। সেখানে গিয়ে তার মায়ের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয় মেয়ের। সেই কথা কাটাকাটি এক পর্যায়ে মারপিট পর্যন্ত গড়ায়। শেষ পর্যন্ত পুলিশ তাদের এবিষয় হস্তক্ষেপ নিতে বাদ্যহয়।

স্বাতীর মায়ের অভিযোগ শ্রীনিবাস নামের ওই ব্যক্তি আগে থেকেই বিবাহিত। সে তার মেয়েকে ভুল বুঝিয়ে বাড়ি থেকে বের করে নিয়ে গেছেন। তবে অবশেষ মেয়ে ভেঙে পড়েন। স্বাতী ‘ব্যাকবেঞ্চ স্টুডেন্ট’ এবং ‘লভ’ নামের বিভিন্ন ছবিতে অভিনয় করেছেন। পরে অবশ্য স্বাতীর মা জানায় তার সঙ্গে তার মেয়ের সমস্ত ঝামেলা মিটে গেছে।






মন্তব্য চালু নেই