মেইন ম্যেনু

‘দঙ্গল’-এর জন্য ২ মাস গ্রামে থাকবেন আমির!

এর আগে শ্যুটিংয়ের জন্য পাঞ্জাবের লুধিয়ানায় আসা হয়নি বলিউডের মিস্টার পারফেকশনিস্ট খ্যাত অভিনেতা আমির খানের। কিন্তু এবার আসন্ন ছবি ‘দঙ্গল’-এর জন্য আসলেন এবং আগামী ২ মাস সে গ্রামেই অবস্থান করবেন বলে জানা গেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, আসন্ন ছবি ‘দঙ্গল’-এর জন্য একেবারে ভিন্ন লুক ধারণ করেছেন বলিউডের অন্যতম অভিনেতা আমির খান। এমন বেশ ধারণ করেছেন যে, তাকে প্রথমবার দেখে কেউ চিনতেই পারবে না! সম্প্রতি আমির খান তার এই নতুন লুক নিয়ে পৌঁছেছেন লুধিয়ানায়, আর তার পৌঁছানো মাত্রই তাকে নিয়ে কৌতূহলের সীমা নেই সেই অঞ্চলের মানুষের মধ্যে। তাকে সংবর্ধনা পর্যন্ত দেয়া হয়েছে।

মহাবীর সিং এবং তার দুই মেয়ে গীতা ও ববিতা কুমারির আত্মজীবনী অবলম্বন করে নির্মাতা নিতেশ তিওয়ারি নির্মাণ করতে চলেছেন ছবি ‘দঙ্গল’। আর আমির খান নিতেশের এই ছবিতে কুস্তিগীর মহাবীর সিংয়ের চরিত্রে অভিনয় করছেন। সত্য কাহিনী অবলম্বনে ‘দঙ্গল’-এ অভিনয় করার জন্য দীর্ঘদিন ধরে আমির কঠোর পরিশ্রম করে আসছেন, এমনকি তাকে কুস্তির প্রশিক্ষণ পর্যন্ত নিতে হয়েছে। খাদ্যাভ্যাসসহ প্রাত্যহিক রুটিনেও এনেছেন পরিবর্তন, সবকিছু মিলিয়ে এখন পুরোদমে শ্যুটিংয়ের জন্য প্রস্তুত আমির খান।

উল্লেখ্য, আমির খান অভিনীত শেষ সিনেমা ‘পিকে’, যা ভারতের ব্যবসা সফল সিনেমার তালিকায় শীর্ষে আছে।






মন্তব্য চালু নেই