মেইন ম্যেনু

দরজা ভাঙতে গিয়ে আহত জন আব্রাহাম!

দরজা ভাঙতে গিয়ে আহত হয়ে হাসপাতালে অ্যাকশন হিরো জন আব্রাহাম! আর এরজন্যে তাকে যেতে হচ্ছে ডাক্তারের কাচির নিচে!

জানা গেছে, বেশ ক’দিন ধরেই ‘ফোর্স-২’এর শ্যুটিংয়ের জন্য বুদাপেস্টে অবস্থান করছেন অ্যাকশন হিরো জন আব্রাহাম। সেখানে পুরোদমে চলছে ছবিটির শ্যুটিং। আর এই ছবির একটি অ্যাকশন দৃশ্যে দরজা ভাঙতে গিয়ে কুনুইয়ে মারাত্মক চোট পেলেন জন। আর এরজন্যে কুনুইয়ে লাগছে অস্ত্রোপচার।

শ্যুটিংস্পটে উপস্থিত একজন প্রত্যক্ষদর্শী জানিয়েছে, বুদাপেস্টে ‘ফোর্স-২’-এর অ্যাকশন দৃশ্যে একটি দরজা ভাঙার দৃশ।য ছিল, জন সেই দরজা তার কুনুই দিয়ে ভাঙতে গিয়ে প্রথমবার আহত হয়। কিন্তু সেই বিষয়টি পাত্তা না দিয়ে ফের কুনুই দিয়ে দরজায় আঘাত করেন জন। আবারো কুনুইয়ে চোট পান তিনি। কুনুইয়ের অবস্থা বেগতিক দেখে দ্রুত ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয় জনকে। ডাক্তার কুনুইয়ের অবস্থা দেখে সার্জারির কথা বললে আপাতত শ্যুটিং পেকাপ করা হয়।

জন আব্রাহামের আঘাত পাওয়ার খবরটি নিশ্চিত করে ‘ফোর্স-২’-এর প্রযোজক বিপুল শাহ বলেন, হ্যাঁ, জনের কুনুইয়ে আঘাত পাওয়ায় ক’দিনের জন্য শ্যুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছি আমরা। জন শীঘ্রই সুস্থ হয়ে উঠলে ফের শুরু হবে ছবিটির শ্যুটিং।

উল্লেখ্য, ‘ফোর্স’-এর জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে বলিউডে ফের অভিনয় দেও নির্মাণ করছেন এর সিক্যুয়াল ‘ফোর্স-২’। ছবিটিতে জন আব্রাহাম ছাড়াও অভিনয় করছেন সোনাক্ষি সিনহা এবং তাহির রাজ।






মন্তব্য চালু নেই