মেইন ম্যেনু

দরদাম করে পণ্য কেনার সুবিধা রেখে চালু হলো ই-কমার্স সাইট ভূতবাড়ি ডটকম

আসছে ঈদ। নিজের কিংবা প্রিয়জনের জন্য ঈদের কেনাকাটাতো করতেই হবে। অফিস কিংবা জরুরী কাজের চাপে কেনাকাটা করতে যাওয়া রীতিমত বাড়তি ঝামেলা। তাছাড়া যানজট, বৃষ্টি-কাদা, গরম আর রোজা রেখে কেনাকাটা খুবই কষ্টকর।

আপনার কষ্ট লাঘব করতে এই ঈদের কেনাকাটায় আপনাকে সহযোগিতা করবে ভূত বাড়ির ভূতেরা। vootbari.com থেকে কিনবেন আর পণ্যটি আপনাকে পৌছে দেবে ভূত। সবচেয়ে মজার বিষয় ভূতেরা ঢাকার ঠিকানাগুলোতে খুব দ্রুত এবং ডেলিভারি চার্জ ছাড়াই আপনার পণ্য পৌছে দেবে। পণ্য হাতে পেয়ে টাকা পরিশোধেরও সুযোগ থাকছে।

আর অগ্রীম দিতে চাইলে দিতে পারেন ডেবিট/ক্রেডিট কার্ডে অথবা অন্য যেকোন অনলাইন (যেমন-বিকাশ, মোবাইল ব্যাকিং ইত্যাদি) মাধ্যমে। শুধু তাই নয়, ভূতবাড়িতে নেই এমন পণ্যও আপনি তাদের অর্ডার করতে পারবেন। যদি তাদের সম্ভব হয় আপনাকে ওই পণ্যটি জোগাড় করে পৌঁছে দেবে। সবথেকে ভিন্ন বৈশিষ্ট টি যোগকরেলো Vootbari.com

আপনি চাইলে দরদাম করতে পারবেন অনলাইন চ্যাটিং এর মাধ্যেমে। নারী, পুরুষ এবং শিশুদের সব রকম পোষাক, অলঙ্কার এবং খেলার পোষাক সামগ্রী থেকে শুরু করে প্রায় সব পণ্যই ভূত বাড়িতে পাবেন।

এই সাইটটির সেবার আরেক মজার দিক হচ্ছে আপনার বন্ধুদের বিশেষ দিবসে চমৎকৃত করতে নির্দিষ্ট দিনে পণ্য ঠিকানা মত পৌঁছে দেওয়ার ব্যবস্থা। ভূতবাড়ির ফেসবুক পেইজ (https://www.facebook.com/vootbari) এবং মোবাইলে (০১৮৪২-৫৩৮৬৩৯) কল করেও আপনি পণ্যের অর্ডার করতে পারেন।






মন্তব্য চালু নেই