মেইন ম্যেনু

দর্শকসারিতে সাইমন-কেয়া

হলিউড-বলিউডে নায়ক-নায়িকারা তাদের অভিনীত ছবির প্রচারণার জন্য নানা কৌশল অবলম্বন করে থাকেন। এ পথ অনুসরণ করলেন হালের ব্যস্ততম নায়ক সাইমন সাদিক এবং চিত্রনায়িকা কেয়া। গত ৭ আগষ্ট সাফি উদ্দিন সাফি পরিচালিত ‘ব্লাক মানি’ ছবিটি সারাদেশে ৯০এর অধিক প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এ ছবিতে কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছেন সাইমন-কেয়া-মৌসুমি হামিদ। ছবিটি মুক্তির পর থেকে দর্শকমহলে ব্যাপক সাড়া জাগিয়েছে বলে জানিয়েছেন প্রযোজনা সংস্থা।

মঙ্গলবার বিকেলে টঙ্গির আনারকলি সিনেমা হলে ছবিটি দর্শকদের সাথে উপভোগ করতে এবং ছবিটি সম্পর্কে দর্শকদের প্রতিক্রিয়া কেমন জানতে স্বশরীরে হাজির হন সাইমন-কেয়া। এ সময় উপস্থিত দর্শকরা পছন্দের নায়ক-নায়িকারর সান্নিধ্য পেয়ে আনন্দে ফেটে পড়েন এবং উৎসুক দর্শক পছন্দের নায়ক-নায়িকার সাথে ছবিতে তুলতে হুলস্থুল কান্ড বাঁধায়!

মুক্তির পর ছবিটির সার্বিক পরিস্থিতি নিয়ে সাইমন বলেন, ‘এক কথা আলহামদুলিল্লাহ্। দর্শকরা আমাকে সাদরে গ্রহন করেছেন এবং ‘ব্লাক মানি’ ছবিটিতে দর্শকদের নতুনত্ব কিছু দিতে পেরেছি সেজন্য সকলের কাছে অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আশাকরি আগামীতেও আরো নতুন কিছু নিয়ে হাজির হবো।’

কেয়া বলেন, ‘ব্লাকমানি ছবিটি নিয়ে আমার প্রত্যাশা একটু বেশি ছিল কারণ দীর্ঘদিন পর এ ছবির মাধ্যমে আবার দর্শকদের সামনে এসেছি। অবশেষে দর্শকদের পজেটিভ রেসপন্স পেয়ে খুবই ভালো লাগছে।’

মুভি প্লানেট মাল্টিমিডিয়া প্রযোজনায় নির্মিত ‘ব্লাক মানি’ ছবিতে অন্যান্যের মধ্যে আরো অভিনয় করেছেন রুবেল, মিশা সওদাগার, আফজাল শরীফ, ডিজে সোহেল প্রমুখ।

আনারকলি সিনেমা হল কর্তৃপক্ষ হতে জানা যায়, ‘দর্শক ছবিটি ভালোভাবে গ্রহণ করেছে এবং অনেক শো-তে হাউজফুল দেখা যাচ্ছে।’






মন্তব্য চালু নেই