মেইন ম্যেনু

দলকে শক্তিশালী করতে ত্যাগী ও সৎ ব্যক্তিকে নির্বাচিত করতে হবে

নাটোর প্রতিনিধি: বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাবেক মন্ত্রী ও নাটোর জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, দলকে শক্তিশালী করতে নাটোর সহ দেশের প্রতিটি ইউনিটে কাউন্সিলের মাধ্যমে ত্যাগী ও সৎ নেতাদের নির্বাচিত করে আনতে হবে।

আর এতে করেই শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের প্রতিষ্ঠিত বাংলাদেশের মানুষের প্রিয় দল বিএনপি দেশের মানুষের জন্য কাজ করতে পারবে এবং সেই কাজের নেতৃত্ব দিবেন তিনবারের সফল প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া।

রুহুল কুদ্দুস তালুকদার দুলু বৃহস্পতিবার বিকেলে নাটোর উপশহর মাঠে জেলা বিএনপির ইফতার পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ঢাকা থেকে টেলিকনফারেন্স এর মাধ্যমে নেতাকর্মীদের উদ্যেশে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বর্তমান ফ্যাসিবাদী আওয়ামী লীগ সরকারকে জাতীয়তাবাদীর ধারক-বাহক বিএনপি সাধারণ মানুষকে সাথে নিয়েই ক্ষমতা থেকে নামিয়ে আনবে ইন্শাহ্ আল্লাহ।

নাটোর জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাবেক এমপি অধ্যাপক কাজী গোলাম মোর্শেদের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আমিনুল হক, বিএনপি নেতা অ্যাডভোকেট রুহুল আমিন তালুকদার টগর, মোঃ রহিম নেওয়াজ, ফরহাদ আলী দেওয়ান শাহীন ,জহির উদ্দীন জহির , সানোয়ার হোসেন তুষার শহীদুল্লাহ সোহেল , রাসেল আহম্মেদ রনি ।






মন্তব্য চালু নেই