মেইন ম্যেনু

দল পেলেন না মুশফিক-সৌম্য

পাকিস্তান সুপার লিগে প্লেয়ার্স ড্রাফটে অবিক্রীত থাকলেন দুই বাংলাদেশি ক্রিকেটার মুশফিকুর রহিম ও সৌম্য সরকার। তামিম ইকবাল ও মুস্তাফিজুর রহমানের সঙ্গে এ দুজন ছিলেন গোল্ড গ্যাটাগরিতে। তামিম পেশওয়ার জালমি ও মুস্তাফিজকে লাহোর কুয়ালন্ডার্স নিলেও মুশফিক ও সৌম্যের ব্যাপারে আগ্রহ দেখায়নি কোন দল। এ দুজনের বিপিএলের পারফরম্যান্সও তেমন নজরকাড়া ছিল না।

পিএসএলের প্লেয়ার্স ড্রাফটের প্রথম দিন ছিল আজ। আজ সম্পন্ন হয়েছে প্লাটিনাম, ডায়মন্ড ও গোল্ড রাউন্ড।

প্লেয়ার্স ড্রাফটের প্রাথমিক তালিকায় রাখা হয় দশ বাংলাদেশি। সর্বোচ্চ প্লাটিনাম ক্যাটাগরিতে ছিলেন সাকিব আল হাসান। ডায়মন্ড ক্যাটাগরিতে কোন বাংলাদেশি ছিলেন না। সিলভার ক্যাটাগরিতে রাখা হয়েছে ইমরুল কায়েস, মাহমুদুল্লাহ, এনামুল বিজয় ও মুমিনুল হককে। ড্রাফটের শুরুতেই সাকিব আল হাসানকে নিয়ে নেয় করাচি কিং। কাল ড্রাফটের শেষ দিনে হবে সিলভার ও ইমার্জিং রাউন্ড। সিলভার ক্যাটাগরির ৪ বাংলাদেশি ক্রিকেটের কাল দল পান কিনা সেটাই এখনও দেখার।

সামনের ফেব্রুয়ারিতে আরব আমিরাতে শুরু হচ্ছে পিএসএলের প্রথম এই আসর।

প্রথম দিন শেষে কে কোন দলে:

করাচি কিংস- শোয়েব মালিক, সাকিব আল হাসান, সোহেল তানভীর, ইমাদ ওয়াসিম, রবি বোপারা, লেন্ডল সিমন্স, মোহাম্মদ আমির, বিলওয়াল ভাট, ভিঞ্চ।

ইসলামাবাদ ইউনাইটেড- শেন ওয়াটসন, অ্যান্ড্রু রাসেল, মিসবাহ-উল হক। এছাড়া ডায়মন্ড ক্যাটাগরি থেকে এই দলে ডাক পেয়েছেন স্যামুয়েল বদ্রি, মোহাম্মদ ইরফান ব্রাড হাডিন, শারজিল খান, মোহাম্মদ শামি, খালিদ লতিফ।

পেশওয়ার জালমি- আফ্রিদি, ওহাব রিয়াজ, ড্যারেন স্যামি, কামরান আকমল, মোহাম্মদ হাফিজ এবং ক্রিস জর্ডান, তামিম ইকবাল, জুনায়েদ খান, জিম অ্যালেনবি।

কোয়েটা গ্লাডিয়েটরসে- কেভিন পিটারসেন, শরফরাজ আহমেদ, আহমেদ শেহজাদ, আনোয়ার আলী, জ্যাসন হোল্ডার, লুক রাইট, জুলফিকার বাবর, উমর গুল, চিগুম্বুরা।

লাহোর কুয়ালান্ডারস- ক্রিস গেইল, ব্রাভো, উমর আকমল মোহাম্মদ রিজওয়ান, ইয়াসির শাহ, শোয়েব মাকসুদ , মুস্তাফিজ, কেভন কুপার, ক্যামেরুন ডেলপোর্ট।






মন্তব্য চালু নেই