মেইন ম্যেনু

দাউদকান্দিতে ইয়াবাসহ ২ জন আটক ॥ ফেনসিডিলসহ গাড়ি জব্দ

২২ আগস্ট শনিবার ভোরে দাউদকান্দি টোলপ্লাজা থেকে ২১০০ পিছ ইয়াবাসহ ২ জনকে আটক করেছে দাউদকান্দি মডেল থানা পুলিশ। অপরদিকে দাউদকান্দি বিশ্বরোড ঈদগাহ মাঠের সামনে থেকে ১৯৫ বোতল ফেনসিডিলসহ একটি প্রাইভেটকার জব্দ করে দাউদকান্দি হাইওয়ে থানা পুলিশ।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাউদকান্দি টোলপ্লাজায় ঢাকাগামী শ্যামলী পরিবহন বাসে (ঢাকা মেট্রো-ব-১৪-২৭৪০) তল্লাশী করে ২১০০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ২ জনকে আটক করতে সক্ষম হয় দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু ছালাম মিয়ার নেতৃত্বে একদল পুলিশ।

জুতার ভেতর ও আন্ডারওয়্যারের ভেতরে করে এ ইয়াবা ট্যাবলেটগুলো নিয়ে যাচ্ছিল ওই দুই মাদক ব্যবসায়ী। গ্রেফতারকৃতরা হলো, মাদারীপুর সদরের বোয়ালিয়া গ্রামের মনিরুল ইসলামের স্ত্রী রাবেয়া বেগম (৩০) এবং কিশোরগঞ্জ জেলার নিকলী থানার দামপাড়া গ্রামের এরশাদ আলীর ছেলে আবুল বাশার (৩০)।

অপরদিকে দাউদকান্দি হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ জুবায়দুল আলম জানান, ‘আজ শনিবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাউদকান্দির এক্পিড সিএনজি স্টেশনের নিকট একটি প্রাইভেটকারের (চট্ট মেট্র-ক-১১-০২০২) গতিবিধি দেখে হাইওয়ে পুলিশের সন্দেহ হলে পুলিশ গাড়িটি ধাওয়া করে।

পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়িচালক দাউদকান্দি বিশ্বরোড ঈদগাহ মাঠের সামনে গাড়িটি রেখে পালিয়ে যায়। পরে পরিত্যক্ত অবস্থায় হাইওয়ে থানা পুলিশ ১৯৫ বোতল ফেনসিডিলসহ প্রাইভেটকারটি জব্দ করে। এ ব্যাপারে দাউদকান্দি মডেল থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান পুলিশ প্রশাসন।






মন্তব্য চালু নেই