মেইন ম্যেনু

দাউদকান্দিতে নিহত শফিকের অসহায় পরিবারে পাশে ‘সৃষ্টি’ ও সেতুবন্ধন

নিজস্ব প্রতিনিধি॥ দাউদকান্দিতে নিহত শফিকের অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছেন স্থানীয় সমাজকল্যাণ সংগঠন ‘সৃষ্টি’ ও সেতুবন্ধনের সদস্যরা। ১৫ মার্চ বুধবার সকাল ১১ টায় উপজেলার হুগলিয়া গ্রামে ‘সৃষ্টি’ ও সেতুবন্ধনের সদস্যরা নিহত শফিকের বাড়িতে আর্থিক সহযোগিতা প্রদানের জন্য উপস্থিত হন।

এসময় ‘সৃষ্টি’র প্রতিষ্ঠাতা সভাপতি কবি-কলামিস্ট ও সমাজকর্মী মো. আলী আশরাফ খান ও উপজেলা সেতুবন্ধনের সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম স্বপনের যৌথ উদ্যোগে নগদ ১০ হাজার টাকা প্রদান করেন হয় নিহতের পরিবারের হাতে। নিহত শফিকুলের স্ত্রী মোসাঃ জোৎ¯œা বেগম এবং তার কন্যা সাথী আক্তার ও ছেলে মোঃ শরিফুলের হাতে এই নগদ অর্থ তুলে দেন সৃষ্টি ও সেতুবন্ধন পরিবারের সদস্যরা।
এসময় উপস্থিত ছিলেন, সেতুবন্ধনের সভাপতি ডাঃ মোজাম্মেল হক, সাংবাদিক জসিম উদ্দিন জয়, তরুণ সমাজসেবী মোঃ মনির হোসেন, মোঃ রাজিব হোসেন জয়, মোঃ শামীম হোসেন, স্থানীয় গ্রামবাসী মোঃ শাহজাহান মিয়া, মোঃ কবির হোসেন, রিয়াদুল ইসলাম, মোঃ সাঈদ মিয়া, মোঃ সাদেক মিয়া, মোঃ রজমান মিয়া প্রমুখ।

উল্লেখ্য যে, গত ১১ মার্চ শনিবার রাতের কোন এক সময়ে উপজেলার গৌরীপুর (মোবাইল মার্কেট খ্যাত) নিউ মার্কেটে নৈশ প্রহরীর দায়িত্ব পালন কালে অজ্ঞাত দুর্বৃত্তরা দাহ্য পদার্থ দিয়ে নির্মমভাবে আগুনে পুড়িয়ে হত্যা করে মোঃ শফিকুল ইসলাম (৪৫) কে।

সৃৃষ্টি’র সভাপতি কবি আলী আশরাফ খান ও সেতুবন্ধনের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বলেন,‘আমরা তাদেরকে যৎসামান্নই সহযোগিতা করেছি মাত্র। আমরা মনে করি, এভাবে সমাজের বিত্তবানরা এই অসহায় পরিবারটির প্রতি সহযোহিতার হাত বাড়িয়ে দিলে পরিবারটি বেঁচে যাবে’।

সেতুবন্ধনের সভাপতি ডাঃ মোঃ মোজাম্মেল হক বলেন,‘আমরা চাই, সরকার এই নৃশংস হত্যাকা-ের যথাযথ বিচার করে দৃষ্টান্ত স্থাপন করবে’। তিনি আরো বলেন,‘ নিহত শফিকের দুইটি সন্তান রয়েছে। তাদের পড়াশোনা হউক বা না হউক, বেঁচে থাকার প্রয়োজনে যে কোন কর্মের ব্যবস্থা করা আমাদের দায়িত্বের মধ্যেই পড়ে। আশা করি, বিষয়টির প্রতি প্রশাসন তথা সমাজ সচেতনরা যথাযথ নজর দেবেন।’






মন্তব্য চালু নেই