মেইন ম্যেনু

দাউদকান্দিতে রামনগর ইন্টারন্যাশনাল স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

১ অক্টোবর দাউদকান্দিতে রামনগর ইন্টারন্যাশনাল স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
আজ শনিবার সকাল সাড়ে ১১টায় দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাজারের সন্নিকটে রামনগর ইন্টাঃ স্কুলের ২৫ কৃতি শিক্ষার্থীদের এ সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন কর্তৃক ’১৫ ইং সালে অনুষ্ঠিত বৃত্তিপ্রাপ্তদের নগদ টাকা, সনদ ও ক্রেস্ট প্রদান করে স্কুল কর্তৃপক্ষ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল আমিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দাউদকান্দি মডেল থানা ইনচার্জ আবু ছালাম মিয়া, বিকেএ কুমিল্লা (প.) জেলা শাখার সভাপতি মাও. আবু ইউসুফ মুন্সী ও সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম সরকার এবং জাতীয় ও আন্তর্জাতিক মানের অর্ধ্বশতাধিক পদকপ্রাপ্ত বিশিষ্ট কবি-কলামিস্ট, সংগঠক মো.আলী আশরাফ খান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, স্থানীয় প্রবীণ শিক্ষক মোঃ আমির হোসেন, মোঃ হুমায়ুন কবীর, তাজুল ইসলাম ভেন্ডার, মানবকন্ঠ-সেতুবন্ধনের সদস্য সচিব সাইফুল ইসলাম স্বপন প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুলের পরিচালক মোঃ জিন্নাত আলী ও পরিচালনায় ছিলেন, বিশিষ্ট হস্তাক্ষরবিদ ও ধারাভাষ্যকার মোঃ মনির হোসেন মাস্টার।

অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল আমিন তার বক্তব্যে বলেন,‘প্রাতিষ্ঠানিক শিক্ষা ছাড়াও মানুষ শিক্ষিত হতে পারে; হতে পারে আলোকিত। তবে নৈতিক শিক্ষার সমন্বয় ও উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে এগিয়ে যেতে হলে আমাদের অভিভাবকদের ছেলেমেয়েদের প্রতি সু-নজর রাখা জরুরি। অভিভাবগণ কতটা পড়াশোনা করেছেন এটা মূল বিষয় নয়, মূল বিষয় হলো তারা কতটা সচেতন’। অভিভাবকদের সচেতন হওয়ার পরামর্শ দেন তিনি।






মন্তব্য চালু নেই