মেইন ম্যেনু

দাউদকান্দি টোলপ্লাজায় বিপুল পরিমাণ ইয়াবাসহ ২জন আটক

দেশের ব্যস্ততম ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দির মেঘনা-গোমতী সেতুর টোলপ্লাজায় বিপুল পরিমাণ ইয়াবাসহ ২ জনকে আটক করে র‌্যাব।

র‌্যাব-১১ সূত্র থেকে জানায় যায়, দাউদকান্দি মেঘনা-গোমতী সেতু টোলপ্লাজায় পাখির মোড় খ্যাত জায়গায় ৯৮ হাজার পিছ ইয়াবা ট্যাবলেটসহ বহনকৃত ট্রাক চালক ও হেলপারকে আটক করতে সক্ষম হয় র‌্যাব-১১। ওই ইয়াবা ট্যাবলেটের বাজার মূল্য প্রায় ২ কোটি টাকা বলে জানান তারা।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ এর লেঃ কমান্ডার গোলজার হোসেন, সহকারী পুলিশ সুপার আলমগীর হোসেন সঙ্গীয় র্ফোস নিয়ে ২৬ নভেম্বর বৃহস্পতিবার গভীর রাতে দাউদকান্দি টোলপ্লাজায় ঢাকাগামী একটি ট্রাক (ঢাকা মেট্রা-ট-১৪-২১০১) তল্লাশী চালিয়ে কাঠ বোঝাই ট্কের ভিতরে একটি বাক্র বিশেষভাবে রক্ষিত ৯৮ হাজার পিছ ইয়াবা ট্যাবলেটসহ ২ জনকে আটক করে। আটককৃত ব্যক্তিদ্বয় ট্রাকচালক ককরবাজার উখিয়ার উত্তর পুকুরিয়া গ্রামের মকবুল আহমেদ এর ছেলে মোঃ ইউসুফ (২৩) ও একই উপজেলার হরিংমারা গ্রামের মোহাম্মদ হোসেন মিয়ার ছেলে ট্রাক হেলপার মোঃ জাফর (২৫)।

এ ব্যাপারে র‌্যাব-১১ এর উপ-সহকারী পরিচালক (ডিএডি) মোঃ ফারুক আহমেদ বাদী হয়ে ২৭ নভেম্বর শুক্রবার বিকালে দাউদকান্দি মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

উল্লেখ্য যে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দির মেঘনা-গোমতী সেতুর টোলপ্লাজা এলাকা হতে ইতোপূর্বে বহু মাদকদ্রব্য আটক করেছে দাউদকান্দি মডেল থানা পুলিশ ও হাইওয়ে থানা পুলিশ।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই