মেইন ম্যেনু

দাঙ্গালের শুটিংয়ে অসুস্থ আমির

বলিউড অভিনেতা আমির খান এখন ব্যস্ত আছেন দাঙ্গাল সিনেমার শুটিং নিয়ে। আর সিনেমাটির শুটিং করতে গেয়ে অসুস্থ হয়ে পড়েছেন এ অভিনেতা।

সম্প্রতি ভারতের পাঞ্জাবের লুধিয়ানায় গুরু নানক স্টেডিয়ামে দাঙ্গাল সিনেমার শুটিং করছিলেন আমির। সেখানেই শুটিং চলাকালীন সময়ে অসুস্থ হয়ে পড়েন এ অভিনেতা। গত ৪০ দিন ধরে সেখানে শুটিং করছিলেন আমির খান। কিন্তু শুটিংয়ের জন্য ‘বডি ডাবল’ এর সাহায্য নেননি এ তারকা। অতিরিক্ত চাপে পেশীতে চোঁট পাওয়ায় অসুস্থ পড়েন তিনি।

সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছেন, তীব্র ব্যাথার কারণে আমির ২৪ ঘণ্টা বিশ্রাম নেন কিন্তু তিনি নড়াচড়া করতে পারছিলেন না। এরপর তাকে হাসপাতালে নেওয়া হয়। ডাক্তার তাকে কমপক্ষে আট দিন সম্পূর্ণ বিশ্রামে থাকার নির্দেশ দিয়েছেন।

দীপাবলির সময় হওয়ায় স্ত্রী কিরণ রাও এবং পুত্র আজাদ আমিরের সঙ্গেই ছিলেন। দুর্ঘটনার সময় তারা তার পাশেই ছিলেন। আমির সুস্থ না হওয়া পর্যন্ত শুটিং বন্ধ রাখা হয়েছে বলে জানা গেছে।

বলিউডে মি. পারফেক্টশনিস্ট নামে খ্যাতি রয়েছে অভিনেতা আমির খানের। তার সিনেমায় সব কিছুই যেন পারফেক্ট হওয়া চায়। এজন্য তিনিও চরিত্রের প্রয়োজনে যা করা প্রয়োজন সবই করেন। দাঙ্গাল সিনেমার জন্যও নিজের শরীরের ওজন বাড়িয়ে নিজেকে মুটিয়ে ফেলেছেন। তার স্বাস্থ্য নিয়েও আশঙ্কা প্রকাশ করেছেন অনেক বিশেষজ্ঞ।

নীতেশ তিওয়ারি পরিচালিত দাঙ্গাল সিনেমায় আমির ছাড়ও অভিনয় করছেন সাক্ষী তানয়ার এবং রাজ কুমার যাদব।






মন্তব্য চালু নেই