মেইন ম্যেনু

দিতির জন্য এক মিনিট নীরবতা

বাংলা চলচ্চিত্রের গুণী অভিনেত্রী পারভীন সুলতানা দিতির দ্রুত অরোগ্য কামনায় এক মিনিট নীরবতা পালন করেছেন তার সহশিল্পীরা। গতকাল রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে ‘সুইটহার্ট’ চলচ্চিত্রের প্রচার ও প্রকাশনা উপলক্ষে এ নীবতা পালন করেন ছবিটির কলাকুশলীরা।

এখানে উপস্থিত ছিলেন ‘সুইটহার্ট’ ছবির প্রধান তিন অভিনয়শিল্পী রিয়াজ, বাপ্পি ও বিদ্যা সিনহা মিম। ছবিটিতে দিতিও অভিনয় করেছেন। দিতি বর্তমানে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে হাসপাতালে ভর্তী রয়েছেন।

প্রকাশনা অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ছবিটির পরিচালক ওয়াজেদ আলী সুমন। অনুষ্ঠানে গুণী এই অভিনেত্রীর দ্রুত সুস্থতার জন্য দোয়া চেয়েছেন তিনি। এরপর দিতির জন্য দোয়া করে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

গত ২৯ জুলাই চেন্নাইয়ে মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজিতে (এমআইওটি) দিতির মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়। তবে এর আগে ঢাকায় অসুস্থ হয়ে পড়েন দিতি। তখন তার মস্তিষ্কে টিউমার ধরা পড়ে।

এরপর কিছুটা সুস্থ হয়ে আবার ঢাকায় ফেরার পর আবার তিনি অসুস্থ হয়ে পড়েন। এরপর পুনরায় আবার তাঁকে এমআইওটি হাসপাতালে ভর্তি করা হয়। গত কয়েকদিন ধরেই বিভিন্ন মাধ্যমে জানা যাচ্ছে দিতির শারীরিক অবস্থা দিনে দিনে খারাপ হয়ে পড়ছে।






মন্তব্য চালু নেই