মেইন ম্যেনু

দিনাজপুরে পিকআপ ও ব্যাটারিচালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ১: আহত- ৬

দিনাজপুরের পার্বতীপুরে পিকআপ ও ব্যাটারিচালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত এবং ৬ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার রাত পৌনে ৮টার দিকে পার্বতীপুর-ফুলবাড়ী সড়কের চান্দাপাড়া উচা ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।পরে গুরুতর অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে মানিক (৪০) নামে এক জন মারা যায়।মানিকের বাড়ি পার্বতীপুর উপজেলার পলাশবাড়ী ইউনিয়নে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার রাত পৌনে ৮টার দিকে মানিকসহ ৫ যাত্রীকে নিয়ে একটি ব্যাটারিচালিত ভ্যান পার্বতীপুরের হলদীবাড়ী মোড় থেকে হাবড়াহাটে যাচ্ছিল।পথিমধ্যে পার্বতীপুর-ফুলবাড়ী সড়কের চান্দাপাড়া উঁচা ব্রিজের কাছে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের (ঢাকা মেট্রো ঠ-১৩-০৮৯৮) সঙ্গে ভ্যানটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সংঘর্ষে আহত হন, ভ্যানচালক আসাদুল (২৫), যাত্রী মানিক (৪৫), শফি (৩২), আকতারুল (৩০), রবিউল (৩৫) ও মনজুরুল (২৪) গুরুতর আহত হয়।

তাৎক্ষণিকভাবে পথচারীরা আহতদের উদ্ধার করে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে আহতদের পরিবারের লোকজন এসে তাদের রমেক হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে মানিক মারা যান।

পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল আলম ঘটনা নিশ্চিত করে জানান, পুলিশ পিকআপটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় পিকআপ চালক পলাতক রয়েছেন।






মন্তব্য চালু নেই