মেইন ম্যেনু

ভাতিজিকে উত্ত্যক্ত করায় চাচার কারাদণ্ড

দিনাজপুর শহরে নিজের ভাইয়ের মেয়েকে উত্ত্যক্ত করার অভিযোগে নিঝর রহমান নিঝু (৩৫) নামে আপন চাচার ৬ মাসের কারাদণ্ডের রায় প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার দুপুর ১টায় নির্বাহী ম্যাজিস্ট্রেট সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) গোলাম রব্বানী ভ্রাম্যমাণ আদালতে এ রায় প্রদান করেন।

নিঝর রহমান নিঝু শহরের ২নং উপশহরের বাসিন্দা মৃত মনসুর রহমানের ছেলে।

কোতয়ালি থানা পুলিশের এসআই রফিকুল ইসলাম রফিক জানান, সোমবার শহরের ২নং উপশহরের বাসিন্দা মৃত মনসুর রহমানের ছেলে নিঝর রহমান নিঝু (৩৫) তার আপন ভাইয়ের মেয়ে কলেজিয়েট স্কুলের ৯ম শ্রেণির ছাত্রীকে (১৩) প্রায় উত্ত্যক্ত করতো।

সোমবার সকাল ১০টায় স্কুল যাওয়ার পথে উত্ত্যক্ত করার সময় ছাত্রীর মা পথচারীসহ স্থানীয়দের কাছে অভিযোগ করলে তারা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত নিঝর রহমান নিঝু এবং স্কুলছাত্রী ও তার মাকেসহ নির্বাহী ম্যাজিস্ট্রেট সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) গোলাম রব্বানীর কাছে হাজির করা হয়।

এ ব্যাপারে উক্ত স্কুলছাত্রী তার চাচার বিরুদ্ধে জবানবন্দি দিলে ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ বিচারক চাচা নিঝুকে ৬ মাসের কারাদণ্ড প্রদান করেন।

কোতয়ালি থানা পুলিশের ওসি একেএম খালেকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দণ্ডপ্রাপ্ত আসামিকে বিকেলে জেল হাজতে পাঠানো হয়েছে।






মন্তব্য চালু নেই