মেইন ম্যেনু

আই সফটওয়্যার লিমিটেড-এর আয়োজনে লার্নিং এন্ড আর্নিং প্রকল্পের আওতায়

দিনাজপুরে যুব মহিলাদের বেসিক আইসিটি লিটারেসি কোর্সের উদ্বোধন

দিনাজপুরের সদর উপজেলার ফাজিলপুর ও শেখপুরা ইউনিয়নে উদ্বোধন করা হয়েছে আই সফটওয়্যার লিমিটেড-এর আয়োজনে লার্নিং এন্ড আর্নিং প্রকল্পের আওতায় যুব মহিলাদের বেসিক আইটি/আইসিটি লিটারেসি ২০ তম কোর্সের।

দিনাজপুরের সদর উপজেলা মিলনায়তনে আজ শুত্রবার সকালে লার্নিং এন্ড আর্নিং প্রকল্পের আওতায় ৩ নং ফাজিলপুর ও ৪ নং শেখপুরা ইউনিয়নে যুব মহিলাদের ২০তম বেসিক আইটি/আইসিটি লিটারেসি কোর্সের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান ফরিদুল ইসলাম,ভাইস চেয়ারম্যান কিশোর কুমার ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,আয়োাজক কোম্পানী আই সফটওয়্যার লিমিটেড-এর সমন্বয়কারী হাদিউর রহমান দিপুসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তি বর্গ।

ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রনালয়ের তথ্য প্রযুক্তি বিভাগ এর অধীন লার্নিং এন্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রকল্পের আওতায় ১৫ দিনব্যাপী শিক্ষিত বেকার যুব মহিলাদের বেসিক আইটি/ আইসিটি লিটারেসি ২০তম কোর্স । কোর্স শেষে অংশ গ্রহনকারী প্রশিক্ষিত মহিলাদের মধ্যে সনদপত্র,নগদ অর্থ ও ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারীদের একটি করে মডেম উপহার হিসাবে প্রদান করা হবে।






মন্তব্য চালু নেই