মেইন ম্যেনু

দিনাজপুর বোচাগঞ্জে বজ্রপাত ও দূর্ঘটনায় স্কুল ছাত্রসহ নিহত-৩, আহত ১০

দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলায় বজ্রপাতে এক স্কুলছাত্রসহ দু’জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও ১০ জন ছাত্র-ছাত্রী। অন্যদিকে পৃথক ঘটনায় রেল লাইন মেরামতের ক্রেং থেকে পড়ে এক শিশু নিহত হয়েছে।

বোচাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল হক প্রধান এ হতাহত ঘটনার সত্যতা স্বীকার করে জানায়,আজ রোরবার দুপুর পৌনে ২টায় বজ্রপাতের দেউর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্র মোঃ বাপ্পি (১২) ও জালগাঁও গ্রামের কৃষক শ্যামল চন্দ্র রায় (৩০) এর মৃত্যু হয়। বাপ্পি দেউর গ্রামের বাবুল হোসেনের ছেলে এবংশ্যামল চন্দ্র জালগাঁও গ্রামের নেগর চন্দ্র রায়ের ছেলে বলে জানা গেছে।

এছাড়াও বজ্রপাতের ঘটনায় আহত হয়েছে দেউর উ”্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্রী শিরিন আক্তার, ছাত্র মকছেদ আলম, ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র সুরেশ চন্দ্র, সাবির হোসেন, সাইদুর রহমান, দেউর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেনীর ছাত্র রিফাত রহমান, মতিউর রহমান সহ ১০ জন আহত হয়। আহতদের বোচাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে এছাড়া সকাল সাড়ে ১১ সময় বোচাগঞ্জ উপজেলার রামদাসপাড়া গ্রামে রেল লাইন মেরামত কাজে নিয়োজিত ক্রেং থেকে পড়ে ১ম শ্রেণীর ছাত্র বকুল (৬) নিহত হয়। বকুল বগুনগাঁও গ্রামের ধনুরাম রায়ের ছেলে বলে জানা গেছে।






মন্তব্য চালু নেই