মেইন ম্যেনু

দিনের পর দিন তার বাবা তাকে ধর্ষণ করেছেন

দিনের পর দিন তার বাবা তাকে ধর্ষণ করে গিয়েছেন। তাকে যখনই একলা পেয়েছেন, তখনই। ১৮ বছর বয়সের মেয়ে বার বার বাধা দিয়েছে তার বাবাকে। কিন্তু তার বাবা কোনও বাধাই মানেননি। মেয়েটি হাত-পা ছুঁড়েছে, চিৎকার-চেঁচামেচি করেছে।

কিন্তু মেয়েটি যে বাড়িটিতে থাকতো, তার ধারে-কাছে অন্য কোনও ঘর-বাড়ি নেই বলে তার চিৎকার-চেঁচামেচি কেউই শুনতে পাননি। ফলে কেউই ঘর ছেড়ে বেরিয়ে এসে মেয়েটিকে বাঁচাতে পারেননি।

বাধ্য হয়ে মেয়েটি বাবার এই বদ স্বভাবের কথা মাকে জানিয়েছিল। এক বার নয়, বহু বার। মা তা বিশ্বাসই করতে চাননি। মেয়েটি এ নিয়ে কিছু বলতে গেলেই, মা তাকে তুমুল বকাঝকা করে থামিয়ে দিয়েছেন। মায়ের বকুনি শুনে মেয়েও থেমে গিয়েছে।

এ ভাবে চলতে চলতে মেয়েটির ধৈর্য্যের বাঁধ ভেঙে গিয়েছিল। তাই এক দিন সে একেবারে তৈরি হয়েই ছিল। বাবা যেই তাকে ধর্ষণ করতে শুরু করলেন, মেয়েটি তার মোবাইলে ভিডিও মোডটি চালু করে দিল। তাতে গোটা ঘটনাটাই রেকর্ডেড হয়ে গেল।

মেয়েটি সেই ভিডিও রেকর্ডিং-টা নিয়ে গিয়ে তার মা-কে দেখাল। আর তার পর চলে গেল থানায়। ওই ভিডিওটি দেখিয়ে মেয়েটি একটি এফআইআর করল। ধর্ষণের অভিযোগে পুলিশ ওই মেয়েটির বাবাকে গ্রেফতার করেছে। উত্তরপ্রদেশের ঘটনা।

আরও পড়ুন- আশ্চর্য পোশাক! পরলেই হ্যারি পটারের মতো অদৃশ্য হয়ে যাচ্ছে সেনাবাহিনী আর সেই বাবা পুলিশকে কী বলেছেন, জানেন? বলেছেন, ‘‘মদ খেয়ে মাথার ঠিক ছিল না। তাই ওই ভুল করে ফেলেছি।’’

কিন্ত প্রশ্ন উঠেছে, মদ খেলেই কি এমন ‘বেখেয়াল’ হয়? আর তা কি বার বারই হয়? একই ভুল কেন হয় বার বার? বাবা রে!!!সুত্র-আনন্দবাজার






মন্তব্য চালু নেই