মেইন ম্যেনু

দিনের পর দিন শারীরিক সম্পর্ক করেছে, এখন বলে ইডেন কলেজের মেয়েরা খারাপ

রুনা (ছদ্মনাম) আমি এখন থার্ড ইয়ারে পড়ছি ইডেন মহিলা কলেজে, আমি যখন কলেজে ভর্তি হই তখন আমার পরিচিত বলতে তেমন কেউ ছিলো না। আমার এক বন্ধুর মাধ্যমে আমাদের পাশ্ববর্তী এলাকার এক সিনিয়র ভাইয়ের সাথে পরিচিত হই, উনার নাম শামীম, আমার থেকে তিন ইয়ার সিনিয়র ছিলো।

বেশ মেধাবী ছিলেন শামীম, আমাকে ব্যাপক সাহায্য করেছেন প্রথম থেকেই যেটা নিঃসন্দেহে অতুলনীয় বলতেই হয়। একসময় আমাদের ভিতরে সম্পর্ক হয়। ও আমাকে সবসময় বলতো আমাকে সে নিজের থেকে অনেক বেশী ভালবাসে, প্রতিদিন শামীম একবারের জন্য হলেও আমার সাথে দেখা করতো।

আমরা বাইরে কোথাও গেলে আমাকে সে হল পর্যন্ত পোঁছে দিতো, এভাবে অনেকদিন চলছিলো.একসময় আমাকে ও শারীরিক সম্পর্কের জন্য বলে, আমি অনেক বুঝিয়েছি যে এটা ঠিক না। আমি কোনভাবেই এটা করতে চাই না বিয়ের আগে, কিন্তু কে শোনে কার কথা ও যে একেবারেই নাছোড়বান্দা। আমি এটা কোনভাবেই ভালোভাবে নিচ্ছিলাম না, আমি প্রতিজ্ঞা করি আমি হার মানবো না.

অবশেষে ও বলে তাহলে বিয়ে করো, আমার উজ্জ্বল ভবিষ্যৎ তোমার পরিবার থেকে না মানার কোন কারণ দেখি না, ওর কথামতো আমি রাজি হয়ে যাই।

আমি বলেছিলাম কোর্ট এ যেয়ে বিয়ে করি কিন্তু শামীম বললো কোর্টে বিয়ে করা অনেক ঝামেলার তাই ওর এক বন্ধুর বাসায় বিয়ের আয়োজন করলো,কাজী এলো আমাদের বিয়ে হলো।

আপু শারীরিক সম্পর্ক কয়েকবার করার পরে ও বলে ইডেন কলেজের মেয়েরা খারাপ। আমি বললাম আমিতো তোমার বউ এখানে খারাপের কি দেখলে তখন ও যে উত্তর দেয়, সেটা শুনে আমার মাথায় আকাশ ভেঙে পড়ে। বলে কিনা বিনিয়োগ করেছি তাই একটু সুদসহ আসল ফেরত নিলাম। বিয়ে টা পুরো ভুয়া ছিলো, আমি বললাম আমার অপরাধ কি? তখন সে বললো তুই ইডেনের মেয়ে এটাই তোর অপরাধ! আপু আমি ইডেনের মেয়ে বলেই ও এভাবে আমাকে দিনের পর দিন প্রতারণা করে ব্যাবহার করেছে, আমি ইডেনে পড়ে কি অপরাধ করেছি?

আপু আমি এই বাটপারী কিছুতেই সহ্য করবো না, আমি চাইনা এই ভন্ড কে তবে আমি নারী ও শিশু নির্যাতন আইনে ওর বিরুদ্ধে মামলা করতে চাই. আমি কি আমার অবস্থানে ঠিক আছি আপু, দয়া করে আমাকে কিছু পরামর্শ দিবেন কি?






মন্তব্য চালু নেই